রিয়্যালিটি শোয়ে প্রেমে ভেসেছেন যে তারকারা

হিনা খান-রকি জয়সওয়াল থেকে রবি দুবে-সরগুন মেহতা, বহু তারকা জুটি রোমান্টিকভাবে প্রেম প্রস্তাব দিয়েছেন ও দিয়েছেন রিয়্যালিটি শোতেই।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: April 25, 2020, 12:26:21 PM

রিয়্যালিটি শো ড্রামা, অনুভূতি ও রোম্যান্সের জন্য একদম উপযুক্ত বললে বাড়িয়ে বলা হবে না। বহু টেলিভিশন তারকার ক্ষেত্রে তাদের প্রেমের প্রকাশের জন্য সবথেকে সুন্দর জায়গা। বছরের পর বছর ধরে ছোট স্ক্রিনের তারকারা তাদের ভালবাসার মানুষের কাছে বার্তা পৌঁছে দিতে এই প্ল্যাটফর্মকেই ব্যবহার করেছেন।

এক নজরে দেখে নেওয়া যাক, সে রকমই কিছু কাহিনি-

হিনা খান-রকি জয়সওয়াল

তাদের ডেটিংয়ের গুজব অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, তবে বিগ বস ১১-এ প্রথমবার প্রকাশ্যে তাদের প্রেমের কথা স্বীকার করেছিলেন তারা। মূর্তি টাস্কের অংশ হিসাবে রকি জয়সওয়াল ঘরে প্রবেশ করেছিলেন, হিনা খান তাতেই ভেসে গিয়েছিলেন। অনেক দিন পরে অভিনেতা যখন তার প্রেমের মানুষটিকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি। ভীষণ কেঁদেছিলেন, রিকি তাঁকে আংটিও পরিয়েছিলেন কল্পনায়। দু’জন একসঙ্গে ইয়ে রিশতা ক্যায়া কহলতা হ্যায় ধারাবাহিকে কাজ করেছেন। সেখানে হিনা খানের অভিনয় করেছেন অক্ষরা চরিত্রে এবং রিকি জয়সওয়াল মূল অংশ ছিলেন প্রোডাকশন টিমে।

আরও পড়ুন: বাঙালিরা যে বিশেষ ৩টি কারণে দেখবেন নেটফ্লিক্স-ছবি ‘এক্সট্র্যাকশন’

রবি দুবে-সরগুন মেহতা

১২/২৪ কারোল বাগ ধারাবাহিকে কাজ করার সময় প্রেমে পড়েছিলেন সরগুন মেহতা এবং রবি দুবে। পরবর্তীতে তাদের দেখা যায় নাচ বালিয়ে মঞ্চে। নাচের মঞ্চেই হাঁটু মুড়ে বসে সরগুনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রবি। সরগুন স্বভাবতই হতবাক এবং সংবেদনশীল হয়ে পড়েছিলেন। রবি দুজনের বাবা-মাকে ডেকে নিয়ে মূহুর্তটি বিশেষ করে তুলেছিলেন। কৃতজ্ঞতা হিসাবে, বিয়ে করার সিন্ধান্ত নিলে পুরো নাচ বলিয়ে টিমকে আমন্ত্রন করেছিলেন দুজনে।

সুশান্ত সিং রাজপুত-অঙ্কিতা লোখণ্ডে

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখণ্ডে পবিত্র রিশতা-য় কাজ করার সময় থেকেই প্রেম করতেন। তবে ঝালক দিখলা জা তাদের একে অপরের বিরুদ্ধে দাঁড় করায়। তবে তা শোতে গার্লফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রে বাধা পাননি সুশান্ত। ভ্যালেন্টাইন বিশেষ পর্বে, অভিনেতা আনন্দের সঙ্গে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অঙ্কিতাকে। কিন্তু দুঃখের বিষয়, এই রূপকথা শেষ পর্যন্ত পরীক্ষায় পাশ করেনি, কয়েক বছর আগে ভেঙে গিয়েছে তাঁদের সম্পর্ক।

আরও পড়ুন, তখনও তারকা তকমা জোটেনি, অডিশনে কেমন ছিলেন আলিয়া, রণবীর, অনুষ্কারা?

দীপিকা কক্কর-শোয়ের ইব্রাহিম

সসুরাল সিমার কা-এর সেটে দেখা হয়েছিলেন এবং তারপরেই বন্ধুত্ব ঘনিষ্ঠ হয় দীপিকা-শোয়েবের। ধারাবাহিক ছেড়ে সিনেমায় মনোনিবেশ করে ইব্রাহিম, কিন্তু দীপিকা দীর্ঘদিন শোটি চালিয়ে গিয়েছেন। নাচ বালিয়ে ৮-এ প্রথমবার তাদের সম্পর্কের কথা প্রকাশ করেছিলেন দুজনে। শোয়েব, নিজেকে দীপিকার তুলনায় কম এক্সপ্রেসিভ এবং রোম্যান্টিক বলে দাবি করেছিলেন ঠিকই, কিন্তু মঞ্চে তাঁর বিয়ের প্রস্তাব তাক লাগিয়ে দিয়েছিল। নাচ বলিয়ে শেষ হওয়ার পর শোয়েবের হোমটাউনে গাঁটছড়া বাঁধেন দুজনে।

করীশ্মা তন্না-উপেন প্যাটেল

বিগ বস ৮-এ দেখা হয়েছিল এবং সেখানেই ক্রমশ তাদের দুজনে রসায়ন তৈরি হয়েছিল। উপেন প্যাটেল শো থেকে বেরিয়ে যাওয়ার পর, করিশ্মা তন্নার প্রতি প্রেম থাকায় ফিরে আসেন। তারা একসঙ্গে নাচ বালিয়েতেও অংশ নিয়েছিল। উপেন কেবল করিশ্মাকে বিয়ের প্রস্তাবই দেয়নি তারা শোয়ে বাগদানও করেছিলেন। উপেন করিশ্মার পরিবারকে আমন্ত্রণ জানিয়েছিলেন, এমনকী উপেনের বাড়ির লোকজনও ছিল ভিডিও কলে। কিন্তু শো শেষ হবার কিছুদিনের মধ্যেই সম্পর্ক ভেঙে যায় তাদের।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

From bigg boss house to nach baliye stage several shows became witness to tv celebrities proposing to their partners

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X