scorecardresearch

বড় খবর

ঝড় তুলল ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’ ট্রেলার

Wonder Woman 1984: আসছে ওয়ার্নার ব্রাদার্স-এর জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি-র পরবর্তী ছবি। ব্রাজিলের সাও পাওলোতে হয়ে গেল চমকদার ট্রেলার লঞ্চ অনুষ্ঠান।

Gal Gadot Chris Pine starrer Wonder Woman 1984 trailer drops
'ওয়ান্ডার উওম্যান ১৯৮৪'-র ঝলক। ছবি: ট্রেলার থেকে

‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’-র প্রথম ট্রেলার মুক্তি পেল ইউটিউবে। ব্রাজিলের সাও পাওলো-তে একটি তাক লাগানো ইভেন্টে হল ট্রেলার লঞ্চ। আর ওয়েবে ট্রেলারটি মুক্তি পেতেই সোশাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়তে থাকে দ্রুত। সাম্প্রতিক কালের কমিকবুক মুভিগুলির মধ্যে ‘ওয়ান্ডার উওম্যান’ অত্যন্ত সফল ছিল ব্যবসা ও জনপ্রিয়তার নিরিখে। তাই গ্যাল গ্যাদো ও ক্রিস পাইন অভিনীত, ফ্র্যাঞ্চাইজি-র দ্বিতীয় ছবিটি নিয়ে দর্শকের মধ্যে প্রবল কৌতূহল রয়েছে।

ডিসি কমিকস-এর চরিত্র ওয়ান্ডার উওম্যান-কে প্রথম দেখা গিয়েছিল ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস’-এ ২০১৬ সালে। কিন্তু ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স-এর এই চরিত্রটিকে নিয়ে আলাদা করে প্রথম ছবি আসে ২০১৭-তে। এর পরে আগামী বছর, ২০২০ সালের জুন মাসে মুক্তি পাবে এই ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’। অর্থাৎ শুধুমাত্র ওয়ান্ডার উওম্যান ডায়ানাকে নিয়ে নির্মিত দ্বিতীয় ছবি।

আরও পড়ুন: ওয়েবসিরিজে মাধুরী! নতুন কাজ নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী

আগের ছবিটিতে দেখা গিয়েছিল যে অতীতবিস্মৃত অ্যামাজন-এর রাজকুমারী এখন প্যারিসের বাসিন্দা। সে যে রানি হিপ্পোলিতার মেয়ে, গ্রিক পুরাণমতে জিউস-সৃষ্ট অ্যামাজোনিয়ান নারী-যোদ্ধাদের একজন, তা সে ভুলে গিয়েছে। ঘটনাক্রমে তার কাছে পৌঁছয় প্রথম বিশ্বযুদ্ধের সময়ে তোলা তার একটি ছবি, তার পরেই তার আসল পরিচয় সামনে আসে। তারও পরে কী কী ঘটে তা জানতে হলে দেখতে হবে অ্যাকশন-সমৃদ্ধ ছবি ‘ওয়ান্ডার উওম্যান’।

আসন্ন ছবি ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’-এ প্রেক্ষাপট আশির দশক যেখানে ডায়ানাকে লড়তে তার দুই শত্রুর বিরুদ্ধে– ম্যাক্সওয়েল লর্ড ও চিতা। আগের ছবিতেই তার দেখা হয়েছিল তার প্রেমিক, আমেরিকান পাইলট স্টিভ ট্রেভরের সঙ্গে, যে চরিত্রে মন জয় করেছিলেন সুপুরুষ ক্রিস পাইন। এই ছবিতেও ডায়ানার জীবনে ফিরবে স্টিভ। সঙ্গে ফিরবে জমজমাট অ্যাকশন যার ঝলক দেখা গিয়েছে ট্রেলারে। দেখে নিতে পারেন ট্রেলারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

 

‘ওয়ান্ডার উওম্যান’-এর বাজেট ছিল ১৫০ মিলিয়ন ডলার। ছবিটি সারা পৃথিবীতে ব্যবসা করে ৮২১.৮ মিলিয়ন ডলার। ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’-র বাজেট এখনো ঘোষিত নয়। তবে তা প্রথম ছবির থেকে বেশিই হবে সম্ভবত। এই ছবিটিও পরিচালনা করেছেন আগের ছবির পরিচালক প্যাটি জেনকিন্স। শুধুমাত্র ছবির শুটিং চলেছে ছ’মাস ধরে। গত বছর ডিসেম্বরে শেষ হয়েছে শুটিং। তার পর থেকে চলছে পোস্ট প্রোডাকশন। আগামী বছর ৫ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। ফ্র্যাঞ্চাইজি-র এই দ্বিতীয় ছবি ও ‘ওয়ান্ডার উওম্যান’-এর ভূমিকায় গ্যাল গ্যাদো-র এই তৃতীয় ছবিটি যদি হিট হয়, তবে আগামী বছর হায়েস্ট পেইড অ্যাক্টরদের তালিকায় নাম লেখাতেই পারেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gal gadot chris pine starrer wonder woman 1984 trailer drops