scorecardresearch

ওয়েবসিরিজে মাধুরী! নতুন কাজ নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী

Madhuri Dixit: বলিউড-প্রেমীদের জন্য অত্যন্ত সুসংবাদ। চিরনবীন সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবার পা রাখতে চলেছেন ওটিটি-র দুনিয়ায়।

Madhuri Dixit to debut on web in a Netflix series
মাধুরী দীক্ষিত। ছবি: নেটফ্লিক্স

নিয়মিত অভিনয় ছেড়ে দিয়েছিলেন বহু বছর কিন্তু মাধুরী দীক্ষিত হলেন মাধুরী দীক্ষিত। আবারও ওয়েবমাধ্যমের হাত ধরেই ফিরছেন কিংবদন্তি তারকা। বলিউডপ্রেমী দর্শক ও ওয়েবদর্শকের জন্য সুখবর, নেটফ্লিক্স সিরিজ দিয়েই ওয়েব-মাধ্যমে পা রাখতে চলেছেন বলিউডের সবচেয়ে আলোচিত ও সমাদৃত নায়িকা-অভিনেত্রীদের অন্যতম, মাধুরী। সোমবার ৯ ডিসেম্বর এই সংবাদটি জানানো হয়েছে নেটফ্লিক্সের পক্ষ থেকে।

মাধুরী যে করণ জোহরের সঙ্গে ওয়েব মাধ্যমে কোনও কাজ করতে চলেছেন, তেমন একটা কানাঘুষো ছিল বলিউডে কিন্তু এই প্রথম সেই কাজের আনুষ্ঠানিক ঘোষণা হল। নেটফ্লিক্সের পক্ষ থেকে ৯ ডিসেম্বর সোশাল মিডিয়ায় একটি পোস্ট মারফত জানানো হয়েছে যে কিংবদন্তি নায়িকাকে নেটফ্লিক্স অরিজিনাল সিরিজের প্রধান চরিত্রে দেখা যাবে।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: ডিসেম্বরে নজরে যে ৫টি বাংলা-হিন্দি-ইংরেজি ওয়েব সিরিজ

ওই সিরিজটি নেটফ্লিক্সের সঙ্গে যুগ্ম প্রযোজনা করবে করণ জোহরের সংস্থা ধর্মাটিক। ধর্মা প্রোডাকশন্সের সিইও এবং প্রযোজক অপূর্ব মেহতা ও করণ জোহরও তাঁদের টুইটারে এই সংবাদটি শেয়ার করেছেন।

প্রযোজক হিসেবে এর আগেই নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাধুরী, মারাঠি সিরিজ ‘ফিফটিনথ অগস্ট’-এর জন্য। কিন্তু অভিনেত্রী হিসেবে এই আসন্ন সিরিজটিই হতে চলেছে তাঁর ওয়েব মাধ্যমে প্রথম কাজ। নতুন কাজ নিয়ে একটি বিবৃতিতে মাধুরী জানান, ”আমি বরাবরই নেটফ্লিক্সের একজন ফ্যান। তাই ওয়েব-প্রযোজক হিসেবে নেটফ্লিক্স-এর ‘ফিফটিনথ অগস্ট’ সিরিজটি দিয়েই আমি শুরু করেছিলাম। এই প্ল্যাটফর্মের কনটেন্ট অত্যন্ত বৈচিত্র্যময়, বর্ণময় এবং অনবদ্য। আর করণ জোহর ও তার টিম তো আমার কাছে পরিবারের মতো। তাই নেটফ্লিক্স ও ধর্মাটিকের যুগ্ম প্রযোজনা, এই নতুন সিরিজের প্রধান ভূমিকায় অভিনয়ের যখন সুযোগ পেলাম… কী যে আনন্দ হয়েছে কী বলব। খুব ঝকঝকে, মনোজ্ঞ এই সিরিজটি, পাশাপাশি খুব মর্মস্পর্শীও।”

আরও পড়ুন: ইতিহাস বিকৃত, ‘পাণিপথ’ নিষিদ্ধ করার আর্জি রাজস্থানের মন্ত্রীর

তবে এখনও পর্যন্ত সিরিজের নাম ঘোষণা করা হয়নি। জানা গিয়েছে সিরিজের কাজটি অনেক দূর এগিয়ে গিয়েছে। তাই সিরিজটি স্ট্রিমিংয়ের জন্য খুব বেশি অপেক্ষা নাও করতে হতে পারে দর্শকদের। আগামী বছরের প্রথমার্ধেই আসতে চলেছে এই সিরিজ, এমনটাই শোনা যাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhuri dixit to debut on web in a netflix series