scorecardresearch

শুটিংয়ের মধ্যেই ব্রেস্ট পাম্প করছেন, ‘ওয়ান্ডার উওম্যানে’র কীর্তি ভাইরাল

চলছে শুটের মেকআপ, তার মাঝেই সন্তানের জন্য মাতৃদুগ্ধ স্টোর করছেন। ভাইরাল ছবি দেখে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটজনতারা।

শুটিংয়ের মধ্যেই ব্রেস্ট পাম্প করছেন, ‘ওয়ান্ডার উওম্যানে’র কীর্তি ভাইরাল
গ্যাল গ্যাডটের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

ফিল্মি দুনিয়ায় তিনি ‘ওয়ান্ডার ওম্যান’ বলেই পরিচিত। পশ্চিমী দেশের খ্যাতনামা মডেল তথা অভিনেত্রী গ্যাল গ্যাডট (Gal Gadot)। সেই তিনিই প্রকাশ্যে অবলীলাক্রমে এমন এক কাণ্ড করে বসলেন যে, নেটজনতার কাছে গ্যাডট এখন ‘ওয়ান্ডার মম’। চলছিল মেকআপ। শেষ হলেই শুটে নামবেন। আর তার মাঝেই পরম যত্নে মাতৃদুগ্ধ সঞ্চয় করে রাখতে দেখা গেল তাঁকে। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে ওয়েব দুনিয়ায় ছড়িয়ে দিয়েছে তাঁর টিম। যা দাবানল গতিতে ভাইরাল নেটদুনিয়ায়।

চলতি বছরেই গ্যাল গ্যাডট এবং তাঁর স্বামী জ্যারন ভারসানোর সংসারে এসেছে নতুন সদস্য। তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তবে কাজ থেমে থাকেনি। সেটে ফিরেছেন। তবে সন্তানের প্রতি কর্তব্যে অবিচল মা গ্যাল গ্যাডট। আর তাই শুটের মাঝে যাতে মেয়েকে অভুক্ত না থাকতে হয়, মেকআপের মাঝেই পাম্প করে মাতৃদুগ্ধ স্টোর করে রাখলেন ‘ওয়ান্ডার ওম্যান’। সেই ছবি দেখেই মাতোয়ারা নেটদুনিয়া। তাঁরা গ্যাল গ্যাডটকে আখ্যা দিয়েছেন ‘ওয়ান্ডার মম’ বলে।

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় অটোয় ঘুরছেন আলিয়া ভাট, দেখুন ভাইরাল ভিডিও]

ছবি শেয়ার করে গ্যাল ক্যাপশনে লিখেছেন- “ব্যাকস্টেজে আমি শুধুই মা।” অভিনেত্রীর সহকর্মী থেকে শুরু করে অনুরাগীরাও এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ। উল্লেখ্য, তিন সন্তানের মা গ্যাল গ্যাডট। ২০০৮ সালে জ্যারনকে বিয়ে করেছিলেন তিনি। বড় মেয়ে ইতিমধ্যেই শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। আর দ্বিতীয়বার যখন গর্ভবতী হলেন, তখন ওয়ান্ডার ওম্যান-এর শুট সবে শুরু হয়েছে। তাই গ্যাল গ্যাডট একবার এক সাক্ষাৎকারে মজা করে বলেছিলেন যে, “সেই হিসেবে দেখতে গেলে আমার দুই মেয়েই ডেবিউ করে ফেলেছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gal gadot shares photos of herself pumping breast milk on set