গেম অফ থ্রোনসের অষ্টম সিজন শুরু হচ্ছে কবে জানেন?

এইচবিও-র এপিক ফ্যান্টাসি ড্রামা গেম অফ থ্রোনস ফেরৎ আসছে এপ্রিলেই। নতুন টিজারে পাওয়া তথ্য অনুযায়ী, ১৪ এপ্রিল প্রিমিয়ার হবে আট নম্বর সিজনের।

By: Mumbai  Jan 14, 2019, 12:15:22 PM

গেম অফ থ্রোনসের অষ্টম সিজনের টিজার শুরু হয় যেখানে জন স্নো, আর্যা স্টার্ক নিজেদের রাস্তা খোঁজার চেষ্টা করছেন অণবরত। নির্মাতারা এই সিজনের নতুন টিজার প্রকাশ করেছেন শেষ সিজনের আভাস দিতে এবং তাতে তারা সক্ষম। টিজারেই জানানো হয়েছে ১৪ এপ্রিল প্রিমিয়ার হবে আট নম্বর সিজনের। এইচবিওতেই দেখানো হবে গেম অফ থ্রোনসের অষ্টম সিজন।

আরও পড়ুন, তামিলরকার্সে ফাঁস ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’

এখানে ল্যানিস্টার্সদের সঙ্গে যুদ্ধ হবে স্টার্কস ও টার্জারিয়েনসদের সঙ্গে। এটিই বর্তমানের সবথেকে জনপ্রিয় শো, যা প্রতিনিয়ত গল্প ও দৃশ্যায়নের মাত্রা বাড়িয়ে চলেছে। এমনকি টেলিভিশন ও ফিল্ম প্রোডাকশনের মধ্যেকার দাগ কিছুটা হলেও অস্পষ্ট করেছে গেম অফ থ্রোনস, যার একটা এপিসোডের খরচে আস্ত একটা ছবি তৈরি হয়ে যায়। তবে সিরিজের শেষ সিজন সবকিছুকে ছাপিয়ে যাবে।

আরও পড়ুন, একান্ত সময় কাটাচ্ছেন ফারহান আখতার-শিবানী দান্ডেকর

শোয়ের শেষ সিজনে আধিপত্য থাকবে জীবিত এবং নাইট কিংদের মধ্যেকার যুদ্ধের দৃশ্যগুলোয়। হোয়াইট ওয়াকারস এবং অসম্ভব দ্রুততম জম্বিরাই নাইট কিংয়ের সেনা। যে প্রাচীরের ভেতরে দ্য রেলম ফর মিলেনিয়া সুরক্ষিত থাকত সেটা ভেঙে যাবে এবং গত সিজন শেষ হওয়ার আগেই আক্রমন শুরু করে দিয়েছে নাইট কিংরা। লেখায় বলা হয়েছে, এটা সবথেকে বড় যুদ্ধ। আর যদি সবথেকে বড় না হয় তাহলে সম্ভবত স্টার্ক হাউজের পূর্বপুরুষ উইন্টারফেলের জায়গা নেবে। যোদ্ধাদের রাখার জন্য সেটকে আরও বিস্তৃত করা হয়েছে।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Game of Thrones Season 8: গেম অফ থ্রোনসের অষ্টম সিজন শুরু হচ্ছে কবে জানেন?

Advertisement

ট্রেন্ডিং