প্রকাশ্যে গেম অফ থ্রোনসের শেষ সিজনের টিজার

২০১৯র এপ্রিলে প্রিমিয়ার হতে চলেছে গেম অফ থ্রোনসের শেষ সিজন। নির্মাতারা এই সিজনের নতুন টিজার প্রকাশ করেছেন শেষ সিজনের আভাস দিতে এবং তাতে তারা সক্ষম। এখানে ল্যানিস্টার্সদের সঙ্গে যুদ্ধ হবে স্টার্কস ও টার্জারিয়েনসদের সঙ্গে।

By: Mumbai  Dec 7, 2018, 12:25:35 PM

গেম অফ থ্রোনসের টিজার শুরু হয় যেখানে বরফের আস্তরণ সবকিছুকে জমিয়ে দিতে দিতে এগোয়- ডিয়ারউলফ, দ্য সিগিল অফ হাউস স্টার্ক কিছু বাদ যায়না। বরফ এগোতে থাকলে মুখোমুখি আসে আগুনের। এদিকে আগুনের গ্রাসে ততক্ষণে চলে গিয়েছে লায়ন স্ট্যাচু, দ্য সিগিল অফ হাউস ল্যানিস্টার্স। নির্মাতারা এই সিজনের নতুন টিজার প্রকাশ করেছেন শেষ সিজনের আভাস দিতে এবং তাতে তারা সক্ষম। এখানে ল্যানিস্টার্সদের সঙ্গে যুদ্ধ হবে স্টার্কস ও টার্জারিয়েনসদের সঙ্গে।

আরও পড়ুন, নেটফ্লিক্সে আসছে নারকোস:মেক্সিকোর দ্বিতীয় সিজন

শেষ সিজনে, দর্শক দেখতে পাবে স্টার্ক ও টার্জারিয়েনসরা একসঙ্গে যুদ্ধ করছে হোয়াইটওয়াকার্সদের সঙ্গে। দক্ষিণ ওয়েস্টরোসে ক্রিসেই ল্যানিস্টার এখনও নিরাপদে রয়েছে কিন্তু জেইমি তাঁকে ছেড়ে চলে যায় উত্তরের দিকে। তবে দর্শক জেনে গিয়েছে যে জনই থ্রোনের যোগ্য উত্তরাধিকারী। প্রসঙ্গত, এইচবিও’র এই ওয়েব সিরিজ দুনিয়া কাঁপাচ্ছে শুরুর দিন থেকেই। আটটি সিরিজের এই শো’টি প্রতিদিন ১ কোটির ও বেশী মানুষ দেখেছেন বলে দাবি করা হয়।

শেষ সিজন হলেও টিজার দর্শকের কৌতুহল ধরে রাখতে পেরেছে। অষ্টম সিজন শুধুমাত্র ঐতিহাসিক নয়, অনুভূতিপ্রবণ ও টকঝালের মতো হবে। এমিলিয়া ক্লার্ক এই সিজন নিয়ে বলেছিলেন, সবকিছু আরও একাত্ব হবে। আমার একটা দৃশ্য আছে যেখানে আমি তাঁর দিকে ঘুরে বলছি, ”ওহ মাই গড, আমি আর কখনও এই কাজটা করবনা, এবং আমার চোখ দিলে জল গড়াচ্ছে”। ২০১৯ এর এপ্রিলে আসছে গেম অফ থ্রোনসের শেষ সিজন।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Game of Thrones Season 8: প্রকাশ্যে গেম অফ থ্রোনসের শেষ সিজনের টিজার

Advertisement