নেটফ্লিক্সে আসছে নারকোস:মেক্সিকোর দ্বিতীয় সিজন

মেক্সিকোর গুয়াদালাজারা গোষ্ঠীর উত্থান ও কলম্বিয়ান গোষ্ঠীর সঙ্গে বিবাদ নিয়েই তৈরি হয়েছিল নারকোস: মেক্সিকো। এবার এই সিরিজেরই দ্বিতীয় সিজন আনছে নেটফ্লিক্স।

By: Mumbai  December 6, 2018, 2:22:33 PM

নারকোসের প্রথম তিনটে সিজন ছিল পাবলো এসকোবার ও মেডেলিন কার্টেলের নেতৃত্বে কলম্বিয়ায় কোকেন ব্যবসার উত্থান নিয়ে। কলম্বিয়ার ড্রাগসিন নিয়ে তিনটে সিজন কাটানোর পর এই আন্তর্জাতিক ড্রাগ ট্রাফিকিং ড্রামা মেক্সিকো নির্ভর হয়। সেখানে থেকেই মেক্সিকোতে চলে যায় চার নম্বর সিরিজ নারকোস:মেক্সিকো, যা এখনকার মেক্সিকান ড্রাগ ট্রিফিকিং নিয়ে তৈরি হয়েছে। মেক্সিকোর গুয়াদালাজারা গোষ্ঠীর উত্থান ও কলম্বিয়ান গোষ্ঠীর সঙ্গে বিবাদ নিয়েই তৈরি হয়েছিল নারকোস: মেক্সিকো। এবার এই সিরিজেরই দ্বিতীয় সিজন আনছে নেটফ্লিক্স।

এই ক্রাইম ড্রামা সিরিজে দিয়েগো লুনা, এই সিরিজে ড্রাগ মাফিয়া মিগুয়েল অ্যাঞ্জেল ফেলিক্স গ্যালারডোর ভূমিকায়। তিনি তার চরিত্র নিয়ে বলেন, ”আগে আমরা যে একঘেয়ে ড্রাগ মাফিয়াদের দেখেছি এই চরিত্রটা তার থেকে আলাদা। এই মানুষটি মাফিয়ার আগে ব্যবসায়ী, যে সবার থেকে এক পা এগিয়ে থাকে। যার তৈরি নিয়মে মানুষ অজান্তেই চলছে। ভাল বা খারাপ মানুষ নিয়ে গল্প বলছি না আমরা। এই কাহিনি মানুষের জীবনের ধূসর অংশ নিয়ে”।

আরও পড়ুন, দুটো ছবি ফ্লপ, তারপরেও অভিনয়ের সাহস দেখালেন করণ জোহর?

১৯৮০ তে ফেলিক্স গ্যালারডোর নেতৃত্ব নেওয়া থেকে ড্রাগ পাচারকারীদের সাম্রাজ্য স্থাপনের জার্নি দেখিয়েছেন নারকোস: মেক্সিকো। DEA এজেন্ট কিকি ক্যামেরিনা তার স্ত্রী ও ছেলেকে নিয়ে গুয়াদালাজারা ক্যালিফোর্নিয়ায় চলে আসে নতুন দায়িত্ব নিয়ে, আর শীঘ্রই জানতে পারেন এই অ্যাসাইনমেন্টটা আরও বেশি চ্যালেঞ্জিং। ফেলিক্সের বুদ্ধিমত্তায় এই মিশনে আরও জড়িয়ে পড়ে কিকি, উন্মোচিত হয় একটি ট্র্যাজিক চেইন, যা মাদক ব্যবসা ও তার বিরূদ্ধে যুদ্ধে প্রভাব ফেলে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Netflix narcos mexico renewed for season

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X