scorecardresearch

বড় খবর

‘গাজরও তো গেরুয়া! ক্যামেরার সামনে খেলে বিতর্ক হবে?’, ‘পাঠান’ বিতর্কে খোঁচা ঋত্বিকের

বদ্দাকে রং নিয়ে হাজার প্রশ্ন ‘হাতের বাইরের পুতুলের’…

‘গাজরও তো গেরুয়া! ক্যামেরার সামনে খেলে বিতর্ক হবে?’, ‘পাঠান’ বিতর্কে খোঁচা ঋত্বিকের
পাঠান বিতর্কে আবারও আগমন বদ্দার

রং নিয়ে বিতর্ক, সোশ্যাল মিডিয়া কাঁপছে দীপিকা পাডুকোনের পোশাক নিয়ে। সেই নিয়ে নানান মন্তব্য ঘুরছে চারিপাশে। কেউ তাঁকে নিশানায় বিঁধছেন আবার কেউ তাঁকে সঙ্গও দিচ্ছেন। এবার আবারও নিজের পুতুল সঙ্গীকে নিয়ে হাজির হয়েছেন ঋত্বিক চক্রবর্তী।

ইদানিং, নিজের পুতুলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আসছেন তিনি। সত্যি কথা বলতেই ঋত্বিক সবসময় এক পা এগিয়ে থাকেন। বদ্দা হয়ে বসেন ঋত্বিক এবং তাঁর সাগরেদ এক সাদা বাঘ। যেখানে তাঁকে বলতে শোনা যায়, বদ্দা আমি যদি লাইভে এসে গাজর চিবিয়ে খাই তাহলে কী বিতর্ক হবে? তাঁর এই হাতের বাইরে বেরিয়ে যাওয়া পুতুলকে নিয়ে রীতিমতো অবাক ঋত্বিক। উত্তরে বললেন, কী যে বল না!

আরও পড়ুন [ ‘যেন এক মূর্খের সময়…’, দীপিকাকে পোশাক নিয়ে কটাক্ষ, তীব্র হুঙ্কার রত্না পাঠকের ]

এরপরেও থামাথামির লেশমাত্র নেই! বরং তাঁকে চুপ করাতে হিমশিম খাচ্ছেন ঋত্বিক। মোক্ষম প্রশ্ন করে বসল সেই সাদা বাঘ, রঙের আবার শুভ-অশুভ এবং রাজনীতি হয় নাকি? যার উত্তর দিতে গিয়ে হতবাক অভিনেতা। মাথায় হাত তাঁর। পুতুল ছোড়দা নিজে এবং তাঁর বন্ধুকে নিয়ে ব্যাতিব্যাস্ত।

কিন্তু এই বন্ধুটি কে? এবার সেই নতুন বন্ধুর সঙ্গে আলাপ করালেন তিনি। এক গেরুয়া রঙের পুতুল। মাথায় সবুজ রঙের ঝাঁকড়া চুল। সে এসেও কোনও প্রতিক্রিয়া দিল না। শুধুই ক্যামেরার সামনে মুখ দেখিয়ে গেল। একথা পরিস্কার যে, দীপিকাকে সঙ্গ দিয়েই সেই সাদা বাঘ এই কাণ্ড ঘটালেন। এর আগেও নানান সময় তিনি হাজির হয়েছেন সঙ্গীকে নিয়ে। কখনও পরেশ রাওালকে পার্শে বোয়াল বলছেন, আবার কখনও টিপ্পনী কাটছেন। তবে অনুরাগীরাও মজায় নিয়েছেন এই ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritwick chakraborty on deepika padukone dress pathaan