বড় খবর

সেলিব্রেশন মাথায়! মা গৌরি খানের জন্মদিনেও জেলে আরিয়ান

মায়ের জন্মদিনেও মিলল না জামিন। গৌরীকে সান্ত্বনা সুজান খান, ফারহা খানদের।

Gauri Khan, Gauri Khan birthday, Aryan Khan, Aryan Khan bail rejected, জামিন নাকচ আরিয়ান খানের, গৌরী খানের জন্মদিন, সুহানা খান, bengali news today
মা গৌরি খানের জন্মদিনেও জেলে আরিয়ান

৮ অক্টোবর, গৌরী খানের (Gauri Khan) জন্মদিন। শাহরুখ-পত্নীর জীবনের এই বিশেষ দিনে প্রতিবারের প্ল্যান অন্যরকম হয়। হই-হুল্লোড়, বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টি। তবে এবার সেলিব্রেশন মাথায়! বড় ছেলে আরিয়ান খান (Aryan khan) জেলে। মাদককাণ্ডে জড়িয়ে গত রবিবার থেকেই বাড়ি-ছাড়া স্টার-কিড। বিনিদ্র রজনী কাটছে শাহরুখ-গৌরীর। একাধিকবার জামিনের আবেদন করেও লাভ হয়নি। শুক্রবার ফের আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবারই শাহরুখ-পুত্রকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠায় কোর্ট। এদিকে আরিয়ানের গ্রেফতারে উদ্বিগ্ন গোটা বলিউড। সলমন মন্নতে গিয়ে দেখা করে এসেছেন। ঘন ঘন ফোন করে খোঁজ নিচ্ছেনরানি, দীপিকা, কাজলরাও। ছেলের গ্রেফতারি নিয়ে এযাবৎকাল মুখও খোলেননি শাহরুখ-গৌরী। তবে মেয়ে সুহানা খান (Suhana Khan) মায়ের মন ভাল করার জন্য জন্মদিন উপলক্ষে এক পুরনো ছবি শেয়ার করেছেন।

সাদা-কালো ফ্রেমে শাহরুখ-গৌরী, একে অপরকে জড়িয়ে রয়েছেন। যেন এই বন্ধনই কঠিন সময়ের সঙ্গে তাঁদের লড়ার শক্তি দেবে। আর সেই ছবি শেয়ার করেই সুহানা লিখেছেন- “শুভ জন্মদিন মা।” এই কঠিন সময়ে মা গৌরীর পাশে দাঁড়িয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বান্ধবীরাও। আজ একপ্রকার সান্ত্বনা দিয়েই গৌরী খানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন খান পরিবারের ঘনিষ্ঠ ফারহা খান (Farah Khan) এবং সুজান খান (Sussanne Khan)।

[আরও পড়ুন: ছদ্মবেশে আরিয়ানকে গ্রেফতার! দুঁদে NCB অফিসার সমীর ওয়াংখেড়ের স্ত্রীও বলিউড অভিনেত্রী]

ফারহা শাহরুখ-গৌরীর ছবি শেয়ার করে লিখলেন- “মায়ের শক্তি-ই একমেবাদ্বিতীয়ম। মা-বাবার প্রার্থনা পাহাড়, সমুদ্রকেও নাড়িয়ে দিতে পারে। শুভ জন্মদিন গৌরী।”

সুজান খান বললেন, “ঈশ্বরের আশীর্বাদ তোমার এবং তোমার প্রিয়জনের মাথায় সর্বদা থাকবে। জন্মদিনের শুভেচ্ছা নিও।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gauri khans birthday aryan khan did not get bail

Next Story
ডাক্তারি ব্যবসা না পেশা? উত্তর দেবেন ‘ডাক্তারকাকু’ প্রসেনজিৎ, সঙ্গে জুড়িদার ঋদ্ধি সেনDoctor Kaku, Pavel, Prosenjit Chatterjee, Ena Saha, Riddhi Sen, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, এনা সাহা, ডাক্তার কাকু, পাভেল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com