বড় খবর

ছদ্মবেশে আরিয়ানকে গ্রেফতার! দুঁদে NCB অফিসার সমীর ওয়াংখেড়ের স্ত্রীও বলিউড অভিনেত্রী

বলিউডের বিরুদ্ধে সমীর ওয়াংখেড়ের ওয়ার্ক-ফাইল দেখলে পিলে চমকাবে আপনারও!

Sameer Wankhede, Kranti Redkar, NCB, NCB officer, Bollywood, Arya Khan, সমীর ওয়াংখেড়ে, এনসিবি অফিসার সমার, আরিয়ান খান, bengali news today
দুঁদে NCB অফিসার সমীর ওয়াংখেড়ের স্ত্রী বলিউড অভিনেত্রী

গোটা বি-টাউনের ঘুম কেড়ে নিয়েছেন এই দুঁদে এনসিবি অফিসার। নাম সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। মাদকচক্র হোক কিংবা করফাঁকি থেকে বিদেশি মুদ্রার আমদানি, টিপস পেতেই ছক কষে একেবারে টুঁটি টিপে ধরেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) এই ‘দাবাং’ অফিসার। মিকা সিং থেকে রিয়া চক্রবর্তী বলিউডের একাধিক তারকাদের তদন্তভার ছিল সমীরের কাঁধেই। আর এবার তাঁর পালে পড়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। রবিবার প্রমোদতরীতে ছদ্মবেশে অভিযান চালিয়ে তিনিই ধরেছেন বলিউডের এই স্টার-কিডকে।

কিন্তু মজায় বিষয় হল, গোয়েন্দা বিভাগের এই দায়িত্বপরায়ণ আধিকারিকের স্ত্রীও একজন বলিউড অভিনেত্রী। ক্রান্তি রেঢ়কর (Kranti Redkar)। অজয় দেবগণ অভিনীত বহুল প্রশংসিত ছবি ‘গঙ্গাজল’-এ এক গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন ক্রান্তি। শুধু তাই নয়, মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অভিনেত্রী হিসেবে তাঁর বেশ নামডাক। ‘যাত্রা’, ‘নো এন্ট্রি ধোকা আহে’ থেকে ‘করার’-এর মতো বেশ কিছু মারাঠা ছবিতে অভিনয় করেছেন তিনি। আর সেই অভিনেত্রী, মানে সমীর ওয়াংখেড়ের স্ত্রী ক্রান্তির নাম-ই নাকি একবার জড়িয়ে গিয়েছিল আইপিএল ম্যাচ ফিক্সিংয়ে।

[আরও পড়ুন: ‘নোংরা রাজনীতির খেলা হচ্ছে.. ছিঃ!’, শাহরুখ-পুত্র আরিয়ানের গ্রেফতার নিয়ে ক্ষুব্ধ রবিনা ট্যান্ডন]

সালটা ২০১৩। ঠিক যে বছর আরেক তারকা ক্রিকেটার এস শ্রীশান্থ এর নাম জড়িয়েছিল ফিক্সিংয়ে, সেই বছরই। কিন্তু পরে জানা যায়, ভুলবশত নাকি অন্য কোনও মহিলাকে গুলিয়ে ফেলা হয়েছে ত্রান্তির সঙ্গে। সে যাই হোক, তবে সমীর ওয়াংখেড়ের নাম শুনলে বলিউড তারকাদের বুকে ধুকপুকানি বাড়ার যথেষ্ট কারণ রয়েছে। কারণ?

সমীরের ওয়ার্ক-ফাইল ফলো করলেই তা স্পষ্ট হবে। গত ২ বছরে মুম্বই বিমানবন্দর থেকে ১৭ হাজার কোটির মাদক উদ্ধার করেছেন তিনি। শুধু তাই নয়, অনুরাগ কাশ্যপ, রামগোপাল বর্মা থেকে বিবেক ওবেরয়ের মতো ডাকসাইটে তারকাদের বিরুদ্ধে হিসাব বহির্ভূত আয়ের মামলাও কষেছেন সমীর। পাশাপাশি হাজারেরও বেশি তারকাকে ধরেছেন এযাবৎকাল শুধু কর ফাঁকি দেওয়ার জন্য। সেই তালিকাতেই নবতম সংযোজন আরিয়ান খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sameer wankhedes wife kranti redkar is bollywood actress

Next Story
ফের জামিনের আর্জি খারিজ, জেলেই থাকতে হবে আরিয়ান খানকেAryan Khan, Aryan Khan bail plea, NCB, Aryan Khan's what's app chat, আরিয়ান খান, শাহরুখ খান, আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাট, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com