‘বড় লোকের বিটি লো’: লম্বা খোলা চুল, লাল-সাদা শাড়িতে জ্যাকলিন

আটপৌরে করে লাল পাড় সাদা শাড়ি, বড় লাল টিপ, খোলা চুলে- এক নজরে বাঙালি কন্যার থেকে কম মনে হয়নি জ্যাকলিনকে। কখনও ধুনুচি তো কখনও আলপনা, একেবারে বাঙালিয়ানায় ভরপুর ভিডিয়ো, সঙ্গে উপরি পাওনা বাদশার র‍্যাপ।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 28, 2020, 02:54:10 PM

‘বড় লোকের বিটি লো,লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেবো লাল গেঁন্দাফুল’…বাঙালির এই গান বেশ পরিচিত। শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের কল্যাণে আরও একবার সকলের মুখে মুখে এই গান। বুঝতে পারলেন না তো! র‍্যাপার বাদশার সঙ্গে পায়ে পা মিলিয়ে নতুন মিউজিক ভিডিয়ো তৈরি করেছেন জ্যাকলিন। নাম ‘গেন্দা ফুল’।

আটপৌরে করে লাল পাড় সাদা শাড়ি, বড় লাল টিপ, খোলা চুলে- এক নজরে বাঙালি কন্যার থেকে কম মনে হয়নি জ্যাকলিনকে। কখনও ধুনুচি তো কখনও আলপনা, একেবারে বাঙালিয়ানায় ভরপুর ভিডিয়ো, সঙ্গে উপরি পাওনা বাদশার র‍্যাপ।

আরও পড়ুন, লকডাউনের রোজনামচা! নিজেদের কীভাবে ব্যস্ত রেখেছেন তারকারা?

পুরো গানটা মোটেই বাংলায় নয়, বাদশার র‍্যাপের সঙ্গে মিশে এক নতুন মাত্রা পেয়েছে। গানটি গেয়েছেন পায়েল দেব। বাংলার আঞ্চলিক গান ও হিন্দি মিলিয়ে তৈরি এই গানের ভিডিয়োয় জ্যাকলিনের সঙ্গে দেখা গিয়েছে বাদশাকে।

আরও পড়ুন, পরিস্কার হচ্ছে কলকাতার রাস্তাঘাট, অভিভূত অমিতাভ

স্নেহা শেট্টি কোহলির পরিচালনায় এই গান মুক্তি পাওয়ার পরই প্রায় ভাইরাল হয়ে গিয়েছে। পরিচালক করণ জোহরও টুইট করেছেন জ্যাকলিন-বাদশার নয়া যুগলবন্দী। কিছুদিন আগেও বিগ বস ১৩-র প্রতিযোগী আসিম রইসের সঙ্গে মিউজিক ভিডিয়ো রিলিজ করেছেন বলিউড অভিনেত্রী।

র‍্যাপার বাদশা গেন্দাফুল নিয়ে একটি সাংবাদিক বিবৃতিতে বলেন, ”গেন্দাফুল আমার জন্য একটা বিশেষ অভিজ্ঞতা, কারণ প্রথমবার আমার ফ্যানেদের নতুন কিছু উপহার দিতে চলেছি। তবে গানটা মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই এত মানুষ সেটাকে পছন্দ করেছেন তাতে আমি আপ্লুত। সবসময়ই এমন কিছু বানাতে চেয়েছি যেটা সারা বিশ্বের মানুষকে আনন্দ দিতে পারে। এই গানটা সেরকমই একটা প্রয়াস।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New music video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X