scorecardresearch

বড় খবর

লকডাউনের রোজনামচা! নিজেদের কীভাবে ব্যস্ত রেখেছেন তারকারা?

কেউ গিটার হাতে গাইছেন গান, কেউ আবার শরীরচর্চায় মগ্ন। এক ঝলকে দেখে নিন তারাদের ঘরবন্দি কাহিনী।

গিটারে-ওয়ার্কআউটে পরম, পাওলি, গৌরবদের দিনযাপন। ফোটো- ইনস্টাগ্রাম

লকডাউনের সপ্তাহে কী করছেন টিনসেল টাউনের তারকারা? আপনার মতো ঘরবন্দি টলিউডের সেলেবরাও। কিন্তু ঘরবন্দি সেলেবরা কিন্তু ব্যস্ত নিজেদের কাজ নিয়েই। কেউ গিটার হাতে গাইছেন গান, কেউ আবার শরীরচর্চায় মগ্ন। এক ঝলকে দেখে নিন তারাদের ঘরবন্দি কাহিনী।

গৌরব চক্রবর্তী

 

View this post on Instagram

 

A post shared by Gaurav Chakrabarty (@cgaurav) on

//www.instagram.com/embed.js

ঘরে থেকে সময় কাটাতে এবার গিটারকেই সঙ্গী করলেন সব্যসাচী-পুত্র গৌরব। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রশংসাও কুড়িয়েছেন। নিজেকে ব্যস্ত রাখতে এবং সঙ্গিনী ঋধিমাকেও হুল্লোরে মাতিয়ে রাখতে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন গানের একটি ভিডিও। প্লেন হোয়াইট টি’স ব্যান্ডের একটি জনপ্রিয় গান ‘হে দেয়ার দেলিলাহ’ গানটি গিটার বাজিয়ে গাইতে শোনা যায় তাঁকে। মিষ্টি হাসি ও সুমিষ্ট গলায় এমন গান মন কেড়েছে ফ্যানেদেরও।

আরও পড়ুন, লকডাউনে ফিরছে ‘বোঝেনা সে বোঝেনা’! আবারও অরণ্য-পাখির গল্প টেলিপর্দায়

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

 

View this post on Instagram

 

#SafeHands Challenge accepted!! Wbu? @rajchoco @subhashreeganguly_real @srabanti.smile . . #Covid19 #Staysafe #Safehands

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on

//www.instagram.com/embed.js

আপনি কি আপনার হাত ঠিকমতো ধুয়েছেন এই করোনাভাইরাস আবহে? যদি উত্তর হ্যাঁ হয় তাহলে চ্যালেঞ্জ জানাতে পারেন আপনাদের প্রিয় অভিনেত্রী সায়ন্তিকাকে। আজ্ঞে হ্যাঁ। ঘরবন্দী সায়ন্তিকা নিজে একটি ভিডিও সোশাল মিডিয়ায় পোস্ট করে সেই কথাই জানিয়েছেন। অভিনেত্রী নিজে #সেফহ্যান্ডচ্যালেঞ্জ নিয়েছেন এবং পাশাপাশি যারা এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে ইচ্ছুক তাঁদেরকে সেই ভিডিও এই হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতেও জানিয়েছেন তিনি।

পরমব্রত চট্টোপাধ্যায়

//www.instagram.com/embed.js

লকডাউনের সবে মাত্র তৃতীয় দিন। কাজ নেই, পাশে নেই বন্ধুবান্ধবও। কিন্তু তাতে কী? কীভাবে ‘মি টাইম’ কাটাবেন সেই উপায় বাতলে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায় স্বয়ং। এই ফাঁকে গিটারটাও ভালো মতো শিখে নিচ্ছেন তিনি। টুইটারে সেই ভিডিও পোস্ট করে অভিনেতা-পরিচালক পরমব্রত বলেন, “ভোররাতে প্লেকট্রামটা (গিটার বাজানোর একটি ক্ষুদ্র প্লাস্টিকের বস্তু) খুঁজে পেলাম না। তাই দয়া করে যাচাই করবেন না। অনেকদিন চর্চার মধ্যেও নেই। কিন্তু নিজের অন্তর থেকেই বাজালাম।”

আরও পড়ুন, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থসাহায্য মিমি-নুসরতের

পাওলি দাম

//www.instagram.com/embed.js

এই আইসোলেশনে বলতে গেলে জীবিকাই পালটে ফেলেছেন তারকারা। সেই আবহে ঘরেই শরীর চর্চার পাঠ দিলেন জনপ্রিয় অভিনেত্রী পাওলি। সোশাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করে তিনি বলেন, “জিমে না যেতে পারলেও ওয়ার্কআউট বাধ্যতামূলক। নিয়মিত এটা করলে অশান্ত সময়ে ভিতর থেকেও একটু ভালো বোধ করব আমরা। যেকোনও সময়েই শুরু করা যেতে পারে এই কাজটি। আপনি যদি নিয়মিত অনুশীলন শুরু করার পরিকল্পনা করছিলেন তবে আগে কোনওভাবেই সময় বের করে উঠতে পারেননি, তবে এখনই সেই সময়! আরও তিন সপ্তাহ আমাদের এভাবেই থাকতে হবে। তাই আসুন আমরা আরও ভাল স্বাস্থ্য, ভাল অভ্যাস, একটি সুস্থ শরীর এবং একটি সতেজ মন তৈরি করতে শুরু করি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lockdown benagli celebrities gaurav parambrata spending time with their daily activities