scorecardresearch

বড় খবর

ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, ‘ঈশ্বর তুমি এত নিষ্ঠুর কেন?’ মন খারাপ নিয়ে লিখলেন গৌরব

ঐন্দ্রিলাকে নিয়ে আবেগপ্রবণ স্মৃতিচারণা ‘পিলু’ নায়কের।

ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, ‘ঈশ্বর তুমি এত নিষ্ঠুর কেন?’ মন খারাপ নিয়ে লিখলেন গৌরব
ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে আবেগপ্রবণ গৌরব রায়চৌধুরি

এখনও ভেন্টিলেশনে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চলেছেন ঐন্দ্রিলা শর্মা। শেষ পাওয়া খবর অনুযায়ী, জ্ঞান এখনও ফেরেনি। ব্রেন স্ট্রোক হওয়ায় কোমায় চলে গিয়েছেন অভিনেত্রী। তবে সংজ্ঞা না ফিরলেও বাম চোখ ও কাঁধ সামান্য নাড়িয়েছেন। চোখ খোলার চেষ্টা করছেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর জন্য উদ্বিগ্ন ইন্ডাস্ট্রির সহকর্মী, সিনিয়র তারকা থেকে অনুরাগীরাও। এবার ঐন্দ্রিলার সুস্থতা কামনা করে কলম ধরলেন গৌরব রায়চৌধুরি।

‘পিলু’ নায়কের সঙ্গে কীভাবে হাসপাতালে দেখা হয়েছিল অভিনেত্রীর। স্মৃতিচারণা করে সেকথাও লিখলেন গৌরব। অভিনেতার কথায়, “আমি যখন হাসপাতালে শয্যাশায়ী সার্জারি হওয়ার পরের দিন আমি অনেক কষ্টে উঠে আসতে আসতে খুড়িয়ে খুড়িয়ে হাঁটছিলাম। হাতে ব্লাডের একটা বোতলের মতো কিছু ছিল। হঠাৎ দরজা খুলে দেখলাম ঐন্দ্রিলাকে। ওর সঙ্গে আলাপ ছিল না। ও নিজেই এসেছিল আলাপ করতে। বলল- শুনলাম তোমার সার্জারি হয়েছে এখানে ভর্তি। সেদিন থেকে এই মেয়েটির প্রতি এতটা স্নেহ আর সম্মান বেড়ে গেল ভেতর থেকে সত্যি আজও জানি না..।”

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান, কাজ থেকে বিরতিও নেন অভিনেতা!]

এরপরই গৌরব আরও যোগ করলেন, “ও অনেকবার অসুস্থ হয়েছিল তার আগে। ওর পরিবার, সব্যসাচী সবাই হয়তো আছে। কিন্তু হঠাৎ শুনলাম ও আবার অসুস্থ। মন থেকে চাই তুমি সুস্থ হয়ে ওঠো আর এত ভাল মেয়েটা বারবার অসুস্থ হচ্ছে এটা বোধহয় ওপরে যিনি গল্প লিখছেন তার কাছেই আমার প্রশ্ন রইল। এতটাও নিষ্ঠুর নাই বা হলে আর। তুমি সুস্থ হয়ে ওঠো। তোমার পাশে আমি আছি আমরা সব্বাই আছি ঐন্দ্রিলা। সবসময়ে প্রার্থনা করে যাব তোমার জন্য।”

প্রসঙ্গত, কনুইতে বোন টিউমার ধরা পড়ায় অস্ত্রোপচার করাতে হয়েছিল ‘পিলু’ নায়ক গৌরবকে। সেইসময়ে হাসপাতালেই তাঁর সঙ্গে দেখা হয় ঐন্দ্রিলার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ggourab roy chowdhury on aindrila sharma health