scorecardresearch

বড় খবর

জটিল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান, কাজ থেকে বিরতিও নেন অভিনেতা!

ঠিক কী হয়েছে? নিজমুখেই বললেন বরুণ ধাওয়ান।

জটিল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান, কাজ থেকে বিরতিও নেন অভিনেতা!
বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান

অতিমারীর পর থেকেই এক বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান। যা কিনা জীবনের ভারসাম্য নষ্ট করে দেয়। কোভিড পরবর্তী সময়ে অনেকেই আটকে থাকা কাজ সম্পন্ন করতে গিয়ে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়েছিলেন। আর ঠিক তার জেরেই এই জটিল রোগের শিকার হতে হয়েছে অনেককে। সেই তালিকায় রয়েছেন বরুণ ধাওয়ানও।

বিরল সেই রোগের নাম ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’। যা কিনা জীবনের ভারসাম্য নষ্ট করে দেয়। বরুণ সম্প্রতি ‘ভেড়িয়া’ সিনেমার প্রচারে গিয়ে জানান, কোভিডের পর থেকে হঠাৎ করেই একেবারে স্তব্ধ হয়ে গিয়েছিলেন অভিনেতা। “অতিমারী উত্তর পর্বে অনেকেই ইঁদুর দৌড় আরম্ভ করেছেন। আমিও তাই করেছিলাম। ‘যুগ যুগ জিও’ ছবির প্রচার করতে গিয়ে খুব সমস্যায় পড়েছিলাম। দিন-রাত কখনও এই শহরে তো কখনও বা আবার অন্য শহরে সিনেমা প্রচারে যেতে হচ্ছিল। মনে হচ্ছিল যেন ভোটের প্রচার করছি। আচমকাই একদিন চারদিকের সবটা স্তব্ধ হয়ে আসে”, বললেন বরুণ।

[আরও পড়ুন: ‘তোমার জন্মদিনে শ্রেষ্ঠ ছবি…’, বিরাটকে আদরমাখা শুভেচ্ছা স্ত্রী অনুষ্কার]

এরপরই অভিনেতা বুঝতে পারেন যে তিনি ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’-এ আক্রান্ত। উল্লেখ্য, তারকাদের ব্যস্ত জীবনে সবসময়ে লাইমলাইটে থাকার চাপ থাকে। বাইরে থেকে তাঁদের জীবনটা দেখতে ঝাঁ চকচকে মনে হলেও সবসময়ে তেমনটা নয়। আর কাজের সেই ব্যস্ততার জন্যই এই বিরল রোগের শিকার হন বরুণ। মাঝে এর জন্য কাজ থেকে খানিক বিরতিও নিয়েছিলেন অভিনেতা। তবে এবার আসন্ন সিনেমা ‘ভেড়িয়া’র জন্য প্রচার করা শুরু করেছেন।

‘ভেড়িয়া’তে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন কৃতী শ্যানন। যে সিনেমার পরিচালনা করেছেন অমর কৌশিক। এছাড়াও জাহ্নবী কাপুরের সঙ্গে ‘বাওয়াল’ সিনেমায় দেখা যাবে বরুণকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan battling with vestibular hypofunction