বড় খবর

অরিজিতের কণ্ঠে ধরা দিল অনসূয়া-নাইজেলের আবেগ

একের পর এক চমক দিচ্ছেন পরিচালকদ্বয়। নাইজেল-মানালি জুটি, অনসূয়া-নাইজেলের রসায়ন, এবার অরিজিৎ সিংয়ের গলায় ছবির নতুন গান।

arijit
'গোত্র' ছবির নতুন গানে অরিজিৎ সিং।

দেশে রক্তারক্তি, বিদ্বেষ, হানাহানিতে বিপন্ন মানবজাতি। জাতি-ধর্মের বাইরে বেরোতে পারছে না মানুষ। সাম্প্রদায়িকতার জাঁতাকলে বলি হচ্ছে সাধারণ মানুষ। কিন্তু মানুষের প্রকৃত ধর্ম কী? তাদের আদেও কি কোনও ‘গোত্র’ রয়েছে? নাকি ভালবাসার সুতোই সমস্ত সম্পর্কের রসায়ন! এই প্রশ্নগুলো থেকে বেরিয়ে রক্তের সম্পর্কের বাইরে ‘মা’ শব্দের অন্য এক সংজ্ঞা দিল অরিজিৎ সিংয়ের এই গান।

অনসূয়া মজুমদার ও নাইজেল আকারার আবেগঘন রসায়ন দেখা গিয়েছে এই গানে। কিছুটা তাড়িঘড়ি করেই শুটিং শেষ হয়েছে এই ছবির। কিন্তু তারপরেও একের পর এক চমক দিচ্ছেন পরিচালকদ্বয়। নাইজেল-মানালি জুটি, অনসূয়া-নাইজেলের রসায়ন, এবার অরিজিৎ সিংয়ের গলায় ছবির নতুন গান।

আরও পড়ুন, শিশু অপহরণ এবং খুন, মহিলা সিরিয়াল কিলার সিরিজের নেপথ্যে সুমন

‘মা’- গানের নেপথ্যে রয়েছেন পরিচালক-অভিনেতা অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়। এই গানের কথা ও সুর তাঁরই। শিবপ্রসাদ-নন্দিতার ছবি মানেই পারিবারিক ছোঁয়ার সঙ্গে সঙ্গে থাকবে সামাজিক বিষয়। ‘গোত্র’র দৃষ্টিভঙ্গিও সেইকরম। সাম্প্রদায়িকতা বিভিন্নভাবে ব্যাখ্যা হচ্ছে এ যাবৎ। দর্শক আশা করেছিল ‘বেলাশুরু’ নিয়ে পর্দায় ফিরবে পরিচালক জুটি কিন্তু তা হল না।

ছবিতে মানালি ঘোষ, নাইজেল এবং অনসূয়া মজুমদার ছাড়াও দেখা যাবে সাহেব ভট্টাচার্য, টোটা রায়চৌধুরি এবং খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের। খরাজকে এই ছবিতে দেখা যাবে প্রমোটারের ভূমিকায়। খরাজই হিন্দু-মুসলিমের বিদ্বেষের প্রশ্ন তুলে বিবাদ বাধানোর চেষ্টা করেছেন ছবিতে। এই বছর জন্মাষ্টমীতে অর্থাৎ অগাস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gotro new song maa arijit singh

Next Story
খোঁজ মিলল ‘অভিযাত্রিক’-এর অপুরarjun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com