scorecardresearch

বড় খবর

এই মাসেই আসছে ‘প্রতীক্ষিত’ ওয়েব সিরিজ লালবাজার

Lalbaazar Web Series: কলকাতা শহর, ক্রাইম ও তার সমাধানে ছুটে চলা হোমিসাইড ডিপার্টমেন্ট। অপরাধের কল্পিত গল্প নিয়ে আসছে জিফাইভ ওয়েবসিরিজ।

Gourab Chakraborty Souraseni Mitra starrer Zee5 web series Lalbazaar streaming this june
বাঁদিক থেকে গৌরব চক্রবর্তী, সৌরসেনী মৈত্র। ছবি সৌজন্য: সুরিন্দর ফিল্মস

এই সিরিজটি নিয়ে গত বছর থেকেই অত্যন্ত চর্চা ছিল সোশাল মিডিয়ায়। শুটিং শুরু হয়েছিল গত বছর শারদোৎসবের আগে। কথা ছিল এবছরের গোড়ায় স্ট্রিমিং হবে জিফাইভ-এর বাংলা কনটেন্ট হিসেবে। কিন্তু এখন জাতীয় স্তরের সিরিজ হিসেবেই স্ট্রিমিং হবে ‘লালবাজার’-এর। মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, হৃষিতা ভাট, সুব্রত দত্ত ও আরও অনেকেই।

কলকাতা শহরের বিভিন্ন প্রান্তে ঘটে চলা একের পর এক অপরাধ ও অপরাধদমনে হোমিসাইড ডিপার্টমেন্টের পাঁচ পুলিশ অফিসারের যাত্রা– একবাক্যে এটাই সিরিজের গল্প। এই পাঁচ অফিসারের ব্যক্তিগত জীবন, অতীত ও তাদের সম্পর্কও প্রাসঙ্গিকভাবে উঠে আসবে অপরাধের গল্পগুলির পাশাপাশি।

আরও পড়ুন: জগন্নাথদেবের স্নানযাত্রা উৎসব উপলক্ষে টেলিপর্দায় বিশেষ পর্ব

ত্রিভুজের তৃতীয় কোণে রয়েছে সংবাদমাধ্যম। ক্রাইম রিপোর্টিং থেকেই পুলিশ ও অপরাধীদের এই দ্বন্দ্বের মধ্যে ঢুকে পড়ে এক সাংবাদিক, যে চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী হৃষিতা ভাট। তদন্ত ও রহস্য সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই চরিত্রটি। দেখে নিতে পারেন ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে–

 

যৌনকর্মীর আত্মহত্যা থেকে মাফিয়া ডন, শহরের রাস্তায় পড়ে থাকা গাড়িতে ধনী যুবকের মৃতদেহ থেকে শিশুকন্যা পাচার– নানা ধরনের অপরাধ ও তদন্তের গল্প নিয়ে আসছে এই ক্রাইম সিরিজ যা কি না দ্বিভাষিক।

জিফাইভ-এ এই সিরিজের স্ট্রিমিং শুরু হবে আগামী ১৯ জুন থেকে। বাংলা ছোটপর্দা, বড়পর্দা এবং ওয়েব মাধ্যমের বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই সিরিজে। রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, অরিন্দোল ভট্টাচার্য, দিব্যেন্দু ভট্টাচার্য, দেবপর্ণা চক্রবর্তী, সায়ন্তনী গুহঠাকুরতা, স্বাগতা মুখোপাধ্যায়, রব রায় ও আরও অনেকে। সিরিজটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল। চিত্রনাট্যকার ও সৃজনশীল পরিচালক রংগন চক্রবর্তী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gourab chakraborty souraseni mitra starrer zee5 web series lalbazaar streaming this june