বড় খবর

বিয়ের ৮ মাস পর গৌরব-দেবলীনার মধুচন্দ্রিমা পর্ব, গোয়ার সৈকতে তারকা দম্পতি

দেখুন তারকাদম্পতির হানিমুনের ছবি।

Gourab Chatterjee, Devlina Kumar, Gourab Chatterjee Devlina Kumar honeymoon, tollywood, দেবলীনা-গৌরব, গৌরব, দেবলীনা কুমার, bengali news today
গৌরব-দেবলীনার মধুচন্দ্রিমা পর্ব

গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) এবং দেবলীনা কুমারের (Devlina Kumar) বিয়ের বয়স ৮ মাস। গত বছর ডিসেম্বর মাসের ৯ তারিখে পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন তারকাজুটি। কিন্তু বিয়ের পর যে নবদম্পতি মধুচন্দ্রিমায় যাবেন, করোনার কোপে তা আর হয়ে ওঠেনি। উপরন্তু দেবলীনা এবং গৌরব দু’জনেরই কাজের চাপ ছিল। তাই হানিমুন পর্ব সারা আর হয়ে ওঠেনি। তবে এবার বিয়ের আট মাস পর মধুচন্দ্রিমায় যাওয়ার সুযোগ পেলেন তারকাজুটি।

গৌরব ও দেবলীনার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই জানা যাবে যে, তাঁরা এইমুহূর্তে গোয়াতে রয়েছেন। সেখানে সমুদ্র সৈকতে চুটিয়ে মজা করছেন দম্পতি। গোয়ার একটি ছবি পোস্ট করে দেবলীনা লিখেছেন, “হ্যালো ভ্যাকেশন।” তার সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন, অর্ধবার্ষিক মধুচন্দ্রিমা। নবদম্পতি.. এহেন শব্দও।

[আরও পড়ুন: বনশালি-দীপিকা সম্পর্কে চিড়! ‘নিজেকে কখনও ওঁর যোগ্যই মনে করিনি’, মন্তব্য ‘পদ্মাবতী’র]

কখনও দেবলীনাকে দেখা গেল কালো ক্রপ টপ ও সাদা কেপরি পরে ক্যামেরার সামনে বিভিন্ন লোকেশনে পোজ দিতে। আবার কখনও সুইমিংপুলে স্বামী গৌরবের সঙ্গে জলকেলিতে নামার আগের মুহূর্ত তিনি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।

তবে স্ত্রী দেবলীনার পাশাপাশি কিন্তু গৌরবও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়ে উঠেছেন এখন। সুইমিংপুলে কোয়ালিটি টাইম কাটানোর বেশ কয়েকটি মুহূর্ত শেয়ার করেছেন তিনি নিজেও। আর সেসব ছবি দেখেই অনুরাগীরা মজেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gourab chatterjee devlina kumar enjoying honeymoon in goa

Next Story
‘কোয়ি মিল গ্যায়া’র ২১ বছর, জাদুকে জন্মদিনের শুভেচ্ছা হৃতিক রোশনেরHrithik Roshan, Bollywood, Koi Mil Gaya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com