বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘যুদ্ধে হার নিশ্চিত ছিল’, ৬ ঘণ্টার জটিল অস্ত্রোপচারে বাঁচলেন অভিনেতা গৌরব

অস্ত্রোপচার করে আপাতত বিপন্মুক্ত হয়েছেন জনপ্রিয় টেলি-অভিনেতা গৌরব।

Gourab Roy Chowdhury, Gourab Roy Chowdhury surgery, Gourab Roy Chowdhury health update, tollywood, গৌরব রায় চৌধুরি, bengali news today
৬ ঘণ্টার জটিল অস্ত্রোপচারে বাঁচলেন অভিনেতা গৌরব রায় চৌধুরি

মাস খানেক ধরেই বোন টিউমারের সমস্যা ভুগছিলেন অভিনেতা গৌরব রায় চৌধুরি (Gourab Roy Chowdhury)। জুন মাসের কথা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দিন কয়েকের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরলেও তখনই জানিয়েছিলেন চিকিৎসকরা অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন। সেই মতোই রবিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আবীর। সোমবার অস্ত্রোপচার হল। বর্তমানে তিনি সেরে উঠছেন বটে, কিন্তু সেই সেই অস্ত্রোপচার যে মোটেই সহজ ছিল না, সেকথা নিজের সোশ্যাল মাধ্যমে তুলে ধরেছেন অভিনেতা।

গৌরবের কথায়, “এই যুদ্ধে হার নিশ্চিত ছিল। কিন্তু ছয় ঘণ্টার অস্ত্রোপচারে শেষমেশ বাঁচিয়ে দিল আমাকে। ডাক্তারদের শুধু ধন্যবাদ জানালেও হয়তো কম হবে।”

প্রসঙ্গত, কনুইয়ে একটি বোন টিউমার ধরা পড়েছিল গৌরবের। বায়োপসি করে অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। সেই অস্ত্রোপচারই হল সোমবার শহরের এক বেসরকারি হাসপাতালে। অভিনেতা জানিয়েছেন, হাতের অবস্থা মোটেই ভাল ছিল না। প্রায় অর্ধেকের বেশি ড্যামেজ হওয়ার সম্ভাবনা ছিল। পক্ষাঘাতের সম্ভাবনাও ছিল। কিন্তু ডাক্তাররাই অস্ত্রোপচারের মাধ্যমে তাঁর হাতটাকে বাঁচিয়ে দিলেন।

[আরও পড়ুন: হাজার কটূক্তি, অশালীন মন্তব্যকে উপেক্ষা করে ‘মাতৃত্বের জয়’, নুসরতকে বাহবা নেটিজেনদের]

উল্লেখ্য, জুন মাসে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। চোখের বাঁ দিক ফুলে গিয়েছিল। এছাড়াও হাতে ছিল প্রবল যন্ত্রণা। প্রথমে ভেবেছিলেন জিম করতে গিয়ে চোট পেয়েছেন। কিন্তু ডাক্তার দেখানোর পরে জানতে পারেন সেটা বোন টিউমারের ব্যথা। অস্ত্রোপচার করে গৌরব আপাতত বিপন্মুক্ত হয়েছেন বটে। তবে চিকিৎসকদের কড়া পরামর্শ- বিশ্রাম নিতে হবে। আপাতত কয়েক সপ্তাহ কোনও ভারী জিনিস তুলতে পারবেন না। খানিক সেরে উঠলেই শুটিংয়ে যোগ দেবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gourab roy chowdhury underwent surgery

Next Story
হাজার কটূক্তি, অশালীন মন্তব্যকে উপেক্ষা করে ‘মাতৃত্বের জয়’, নুসরতকে বাহবা নেটিজেনদেরNusrat Jahan, Nusrat Jahan becomes mother, Single mother, tollywood, bollywood, netizens, নুসরত জাহান, সিঙ্গল মাদার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com