Dancing Uncle: অনেক নায়ক আমায় নকল করেছেন, সেরা ইনিই – গোবিন্দা

ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বলে ডান্সিং আঙ্কেলকে নিয়ে নিজের মতামত জানালেন গোবিন্দা। অভিনেতার কথায়, যেন মন খুলে নাচছেন সঞ্জীব শ্রীবাস্তব।

By: Mumbai  Updated: June 4, 2018, 05:47:14 PM

কোমল আর.জে পাঞ্চাল

বছর ৪৬-এর সঞ্জীব শ্রীবাস্তব পেশায় মধ্যপ্রদেশের বিদিশায় একটি কলেজের ইলেকট্রনিক্সের অধ্যাপক। বলিউডের নায়ক গোবিন্দার সিনেমার গান ‘আপ কে আ জানে সে’র তালে তালে তাঁর নাচের ভিডিও এই মুহূর্তের সোশ্যাল সাইটের লেটেস্ট ভাইরাল। এই গানের তালে নাচ তাঁকে রাতারাতি ইন্টারনেট সেনসেশন বানিয়ে দেয়। উপাধি পান ‘ডান্সিং আঙ্কেল’। ১২ মে গোয়ালিয়রে আত্মীয়ের বিয়েতে নেচেই হিট তিনি।

সঞ্জীব শ্রীবাস্তব এখন রীতিমতো তারকা সোশ্যাল মিডিয়ায়। অভিনন্দন জানাচ্ছেন অর্জুন কাপুর, রবিনা ট্যান্ডন. অনুষ্কা শর্মা, দিয়া মির্জা, দিব্যা দত্ত, সন্ধ্যা মেনন সহ বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীরা। এবার এ নিয়ে মুখ খুললেন স্বয়ং গোবিন্দা।

লন্ডনে বসে ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথোপকথনে গোবিন্দা জানান, “আমি ভিডিওটা দেখলাম। ওঁর নাচ দেখে আমি অভিভূত। জানতে পেরেছি উনি একজন অধ্যাপক, নাম সঞ্জীব শ্রীবাস্তব। দারুণভাবে আমার স্টেপগুলো তুলেছেন। আজ পর্যন্ত হাফ ডজনের বেশি নায়ক আমার স্টেপ নকল করার চেষ্টা করেছেন, কিন্তু ওঁর মতো কেউ পারেননি। দেখে মনে হচ্ছিল উনি সম্পূর্ণ হৃদয় দিয়ে নাচছিলেন, এবং উপভোগ করছিলেন। ওঁর স্ত্রীকে দেখে মনে হচ্ছিল তিনি মনে মনে হেসেই চলেছেন। ওঁদের দুজনকে নাচতে দেখার অভিজ্ঞতা সত্যিই চমৎকার।”

আরও পড়ুন, Dancing uncle: গোবিন্দার গানে নেচে হয়ে গেলেন ব্র্যান্ড অ্যাম্বাসাডর!

সঞ্জীব শ্রীবাস্তব এবং নাচতে চেয়েও যাঁরা ইতস্তত করেন, তাঁদের উদ্দেশে বার্তা দিয়েছেন গোবিন্দা। তিনি বলেছেন, “নাচের কোনও বয়স হয় না।” খাঁটি আবেগ যে কোন মূল্যেই কেনা যায় না, সে কথা মনে করিয়ে দিয়ে গোবিন্দা বলেন, “সঞ্জয় শ্রীবাস্তব যখন নাচছিলেন, তখন তো উনি জানতেন না যে এরকম বিখ্যাত হয়ে যাবেন! উনি শুধু নাচের আনন্দেই নাচছিলেন।”

 

প্রসঙ্গত, ডান্সিং আঙ্কেল হিসেবে খ্যাতি লাভ করার পর সঞ্জীব শ্রীবাস্তব এখন তাঁর শহর বিদিশার পুরসভার ব্র্যান্ড অ্যাম্বাসাডর মনোনীত হয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Govinda on dancing uncle bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X