বড় খবর

ছবির নাম হোক ‘অবতার’, আমিই বলেছিলাম ক্যামেরনকে: গোবিন্দা

Govinda offered Avatar by James Cameron: বলিউড তারকা গোবিন্দা সম্প্রতি মুখ খুলেছেন জেমস ক্যামেরনের ছবি ‘অবতার’ নিয়ে এবং সামনে এসেছে বেশ কিছু অজানা তথ্য।

Govinda reveals he suggested Avatar name to James Cameron
ছবি: গোবিন্দা ও জেমস ক্যামেরনের ফেসবুক পেজ থেকে

James Cameron Avatar’s Govinda connection: জেমস ক্যামেরনের মাইলস্টোন ছবি ‘অবতার’-এ কাজ করার প্রস্তাব এসেছিল গোবিন্দার কাছে কিন্তু তিনি সেই প্রস্তাবে রাজি হননি। সম্প্রতি সেই কথাই বলেছেন বলিউড তারকা। ছবির নাম ‘অবতার’ রাখার পরামর্শটি নাকি তিনিই দিয়েছিলেন ক্যামেরনকে, সেই কথাও বলেছেন তিনি।

গোবিন্দা সম্প্রতি মুখ খুলেছেন জেমস ক্যামেরনের ছবি ‘অবতার’ নিয়ে এবং সামনে এসেছে বেশ কিছু অজানা তথ্য। গোবিন্দা সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে বলেন যে তিনি তাঁর কেরিয়ারে বেশ কিছু ভাল ছবির অফার ফিরিয়ে দিয়েছেন। তার মধ্যে ‘তাল’, ‘গদর’, ‘দেবদাস’ যেমন রয়েছে, তেমনই রয়েছে জেমস ক্যামেরনের ‘অবতার’।

আরও পড়ুন: বউয়ের জন্মদিনে ২৪ ক্যারাট সোনার কেক! কত খরচ করলেন নিক জোনাস?

গোবিন্দা ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে জেমস ক্যামেরনের প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছিলেন কয়েকটি কারণে। প্রথমত তাঁর মনে হয়েছিল, ক্যামেরন যে পরিকল্পনা নিয়েছেন সেই অনুযায়ী ছবিটি বানাতে গেলে প্রায় ৭ বছর সময় লাগবে। এই কথাটি শুনে হলিউড পরিচালক বেশ রেগে গিয়েছিলেন, সেই কথাও জানিয়েছেন গোবিন্দা।

আরও পড়ুন: ‘দ্বিতীয় সুযোগ পেলে পুরোপুরি উপভোগ করব’: মালাইকা

তবে দ্বিতীয় কারণটিই প্রস্তাব ফিরিয়ে দেওয়ার প্রধান কারণ। গোবিন্দা জানান ক্যামেরন তাঁকে বলেছিলেন ৪১০ দিন শুটিং করতে হবে। অতদিনের জন্য চুক্তিবদ্ধ হতে চাননি গোবিন্দা। তবে তাঁর প্রধান আপত্তি ছিল বডিপেন্টে। সারা শরীরে রং মেখে অতদিন ধরে শুটিং করতে হবে জেনেই নাকি পিছিয়ে আসেন অভিনেতা, এমনটাই বলেছেন তিনি সাক্ষাৎকারে।

সেই প্রসঙ্গেই গোবিন্দা বলেন যে ছবির নামটি ‘অবতার’ রাখতে তিনিই পরামর্শ দিয়েছিলেন জেমস ক্যামেরনকে। ”ওই ছবির নামটা তো আমারই দেওয়া। শেষমেশ সুপারহিট ছবি হল। আমি বলেছিলাম যে এই ছবিটা খুব ভাল হবে। আমি তখন বলেছিলাম ছবিটা বানাতে সাত বছর সময় লাগবে। সেটা শুনেই উনি রেগে গেলেন। বললেন, ঠিক কী কারণে মনে হচ্ছে আপনার যে অবতার বানাতে আমার ৭ বছর সময় লেগে যাবে। আমি তখন বলেছিলাম যে উনি যেটা ভাবছেন সেটা প্রায় অসম্ভব”, ওই সাক্ষাৎকারে বলেন গোবিন্দা।

নিঃসন্দেহে ‘অবতার’ একটি বড় মিস গোবিন্দার কেরিয়ারে। কিন্তু তিনি এটাকে মিস বলে ঠিক মনে করেন না কারণ সারা গায়ে রং মেখে তো আর তিনি ৪১০ দিন ধরে শুটিং করতে পারতেন না!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Govinda reveals his avatar offer made by james cameron

Next Story
‘কীভাবে টাকা রোজগার করছে, তা নিয়ে কথা বলার আমি কেউ নই’, এসকর্ট প্রসঙ্গে মন্তব্য সায়ন্তনীরSayantani Guhathakurta non-judgemental about escort service girls
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com