‘সবার দ্বিতীয় সুযোগ পাওয়া উচিত, পেলে পুরোপুরি উপভোগ করব’: মালাইকা

Malaika Arora: কিছুদিন আগে মালাইকা ও অর্জুন নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। এরই মধ্যে মালাইকা একটি সাক্ষাৎকারে দ্বিতীয় সুযোগ নিয়ে বলেছেন বেশ কিছু কথা।

By: Kolkata  July 29, 2019, 4:23:49 PM

Malaika Arora: মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে আলোচনা বেড়েই চলেছে এবং তাতে ইন্ধন দিচ্ছে দুজনের সাম্প্রতিক সোশাল মিডিয়া পোস্ট। এরই মধ্যে মালাইকা একটি সাক্ষাৎকারে দ্বিতীয় সুযোগ নিয়ে বলেছেন বেশ কিছু কথা। এদেশের মানুষজন যে এই সব ব্যাপারে এখনও রক্ষণশীল, সেই ইঙ্গিতও রয়েছে তাঁর কথায়।

এদ্দিন ধরে নিজেদের সম্পর্কটাকে যথাসম্ভব অন্তরালে রেখেছিলেন অর্জুন ও মালাইকা দুজনেই। কিন্তু একাধিক সময়, একাধিক জায়গায় তাঁদের একসঙ্গে দেখে, সম্পর্ক নিয়ে রটনা বেড়েই চলছিল। তবে কিছুদিন আগে মালাইকা ও অর্জুন নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। ওই পোস্টে দেখা গিয়েছে, ওঁরা দুজনে হাত ধরাধরি করে রেস্তোরাঁ থেকে বেরচ্ছেন। তাছাড়া অর্জুনের জন্মদিনে ইনস্টাগ্রামে দুজনের ছবি ও মালাইকার উইশ, নিউ ইয়র্কে অর্জুনের আত্মীয়স্বজনদের সঙ্গে যুগলের দেখা করা, সবকিছু মিলিয়েই ফ্যানেরা নিশ্চিত হয়েছিলেন যে সম্পর্কটা তবে বেশ সিরিয়াস।

আরও পড়ুন: দক্ষিণে ডেবিউ সঞ্জুবাবার! ৬০ বছরের জন্মদিনেই ফার্স্ট লুক

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে নতুন সম্পর্কের খবর সর্বসমক্ষে প্রকাশ করা নিয়ে সর্তক ছিলেন মালাইকা। আর এদিকে তাঁদের অনুগামীরা ভাবছিলেন যে এভাবে নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখার পরে, একদিন হয়তো সরাসরি নিজেদের বিয়ের খবর জানাবেন তাঁরা। কিন্তু ঘটনার গতিপ্রকৃতি দেখে বোঝা যাচ্ছে যে বলিউডের ‘মুন্নি’ ও অর্জুন খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসছেন না।

আরও পড়ুন: তারকাদের চ্যাট শো নিয়ে ফিরতে পারেন সিমি

আর এই বিয়ে বা দীর্ঘমেয়াদী সম্পর্ক নিয়েই মালাইকা সম্প্রতি মুখ খুলেছিলেন একটি ইন্টারভিউতে, একটু পরোক্ষভাবে। নিউজ এইট্টিনের একটি প্রতিবেদন অনুযায়ী, “ছঁইয়া ছঁইয়া” গার্ল সেথানে বলেন যে একবার বিয়ে ভাঙার পরে কোনও মানুষকে সম্পর্কে দ্বিতীয় সুযোগ দেওয়ার ব্যাপারে এ দেশের মানুষের এখনও তীব্র অনীহা আছে। তিনি বলেন, “এটা আমাদের দেশে আজও ট্যাবু। হয়তো এর সঙ্গে অনেক সেন্টিমেন্ট জড়িয়ে থাকে, তবে আমার মনে হয় এটা একটু খোলা মনে বিচার করা উচিত। যদি সবাই একটু সংবেদনশীল হয়ে ভাবেন আর কারও সম্পর্কে অকারণ নেগেটিভিটি না ছড়ান, তাহলে আখেরে সবারই ভালো হবে। আর কেউ যদি দ্বিতীয়বার লাকি হতে চান, তাহলে তাকে সেই সুযোগ দেওয়া উচিত। আমি তো দ্বিতীয় সুযোগ পেলে সেটা সম্পূর্ণ উপভোগ করবো। কারণ সবার আরেকটা করে সুযোগ পাওয়ার অধিকার থাকা উচিত।“

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Malaika arora speaks of second chance in relationship

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X