বড় খবর

সোনু সুদের জন্য সাইকেলে চেপেই মাউন্ট কিলিমাঞ্জারোর শিখরে, যুবকের কীর্তি ভাইরাল

পর্বতারোহীর এই কীর্তি অনুপ্রাণিত করেছে স্বয়ং অভিনেতা সোনু সুদকেও।

ফ্যানের ভালবাসায় আপ্লূত সোনু সুদ

বলিউড অভিনেতা সোনু সুদ ভারতে করোনা অতিমারির কালে রিয়েল হিরো হিসাবে লক্ষ লক্ষ হৃদয় জয় করেছেন। গত বছর পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরতে সাহায্য করা থেকে শুরু করে করোনা দ্বিতীয় ঢেউয়ের সময় অক্সিজেন এবং বেড ব্যবস্থা করা পর্যন্ত, তিনি নানা জনহিতকর কাজ করেন। এর জন্য লক্ষ মানুষের মনে তিনি পরিত্রাতার আসনে বসেন। তার এই কাজকে অভিনন্দন জানিয়ে, উত্তরপ্রদেশের এক যুবক অভিনেতার নানা জনহিতকর কাজকে শ্রদ্ধা জানিয়ে আফ্রিকার সর্বোচ্চ শৃঙ্গ “মাউন্ট কিলিমাঞ্জারোর” চূড়ায় আরোহণ করেন। নেট মাধ্যমে ভাইরাল হয়েছে এই যুবকের অসাধারণ এই কীর্তি।

সাইক্লিস্ট এবং পর্বতারোহী, উত্তরপ্রদেশের গোরখপুরের উমা সিং সম্প্রতি মাউন্ট কিলিমাঞ্জারোর শিখরে যাত্রা শুরু করেন এবং সফল ভাবে আরোহণ করেন। সাইকেলে চড়ে, তিনি ৫,৮৯৫ মিটার উচ্চতায় আরোহণ করেন। এবং ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতীয় পতাকা উত্তোলন করেন। তেরঙ্গা পাশাপাশি তিনি নায়কের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করে পর্বতশৃঙ্গে  অভিনেতার ছবিও প্রদর্শন করেন ।

পর্বতারোহীর এই আচরণ অনুপ্রাণিত করেছে স্বয়ং অভিনেতা, সোনু সুদকেও। তিনি তাঁর ফ্যানদের সঙ্গে যুবকের সেই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। যুবককে তার দুর্দান্ত কৃতিত্বের জন্য অভিনন্দন জানানোর পর, অভিনেতা বলেন, “এই ধরনের ভালবাসা এবং সমর্থন আমাকে আগামীতে এগিয়ে নিয়ে যাবে।”

আরও পড়ুন: ফ্লাইটে উঠে যা দেখলেন তাতে চোখ কপালে মাধবনের! কী হল অভিনেতার সঙ্গে?

পর্বতারোহী কৃতিত্ব দেখে মুগ্ধ হয়ে সোনু সুদ বলেন, যে তিনি তাঁর জন্য গর্বিত। এবং পর্বত শিখরে তাঁর নিজের ছবি দেখে, তারকাও খানিক মজা করে বলেন, “এখন আমি বলতে পারি যে আমি মাউন্ট কিলিমাঞ্জারোতে গিয়েছি”

এক আন্তর্জাতিক সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে যুবক বলেন, “জীবনে প্রথমবারের জন্য আমি একজন বাস্তব জীবনের নায়ককে দেখলাম এবং আমিও তাঁকে শ্রদ্ধা জানাতে এই ছোট্ট প্রয়াস নিয়েছি। তিনি কঠিন পরিস্থিতিতে আমাদের দেশের হয়ে লড়াই করেছিলেন তার নিজের জীবন বিপন্ন করে তিনি সকলের পাশে থেকেছেন। আপনি আমাদের দেশের আসল নায়ক, সোনু সুদ স্যর।”

এদিকে যুবকের এহেন কাজে রীতিমতো উচ্ছ্বসিত সোনু সুদ। তিনি ওই যুবককে ধন্যবাদ দেওয়ার সঙ্গে বলেন, “আমি উমার জন্য গর্বিত। কঠোর পরিশ্রম এবং সংকল্পই তাঁকে এই কৃতিত্ব অর্জন করতে সাহায্য করেছে। এই ধরনের ভালবাসা এবং সমর্থন আমার আগামীর চলার পথে আমাকে এগিয়ে নিয়ে যাবে”।

এই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই অভিনেতার প্রতি যুবকের ভালবাসায় মুগ্ধ নেটিজেনরা। ভিডিওটিতে প্রায় পাঁচ লক্ষ লাইক পড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral sonu sood overwhelmed after cyclist edicates mt kilimanjaro climb to him

Next Story
গাড়ির ধাক্কায় ভয়ঙ্কর কাণ্ড! জখম হয়ে হাসপাতালে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়Anindya Chatterjee, Anindya Chatterjee accident, kolkata, tollywood, অনিন্দ্য চট্টোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com