বড় খবর

কোন লুকে মানাচ্ছে গোয়েন্দা জুনিয়রকে?

গোয়েন্দা জুনিয়র চিন্তিত তাঁর লুক নিয়ে। এতগুলো চুলের স্টাইল, চশমা খুলে-পরে নিজেকে দেখছে কিন্তু বুঝে উঠতে পারছে না কোন চেহারা তার সঙ্গে মানানসই। অগত্যা টুইট করে জানতে চাইছেন জনগণের মতামত।

ritabrata
গোয়েন্দা জুনিয়রের বেশে ঋতব্রত। ফোটো- টুইটার

সম্প্রতি সম্পর্কের জটিল সমীকরণ ছেড়ে অন্য ধরনের গল্পে মনোনিবেশ করেছেন মৈনাক ভৌমিক। মুক্তি পয়েছে তাঁর প্রথম থ্রিলার ‘বর্ণপরিচয়’। এর মধ্যেই স্বরচিত গোয়েন্দা চরিত্র নিয়ে ফ্লোর পৌঁছেছেন পরিচালক। ছবির নাম ‘গোয়েন্দা জুনিয়র’। আর খুদে গোয়েন্দার চরিত্রে দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে।

তবে কোনও ঘটনার তদন্তের পূর্বে এখন গোয়েন্দা জুনিয়র চিন্তিত তাঁর লুক নিয়ে। এতগুলো চুলের স্টাইল, চশমা খুলে-পরে নিজেকে দেখছে কিন্তু বুঝে উঠতে পারছে না কোন চেহারা তার সঙ্গে মানানসই। অগত্যা টুইট করে জানতে চাইছেন জনগণের মতামত।

আরও পড়ুন, রাতের শহরে ফের হেনস্থা, থানায় অভিযোগ অভিনেতার

১৬ বছরের এই গোয়েন্দা থাকে তাঁর পুলিশ কাকার সঙ্গে। আর কাকাকে ক্রিমিনাল কেসের তদন্তে সাহায্য করে নিজের পর্যবেক্ষণ ক্ষমতা দিয়ে। এর আগেও মৈনাকের ‘জেনারেশন আমি’-তে দেখা গেছে ঋতব্রতকে। নিজের পরিচিত ঘরানার বাইরে বেরোতে চাইছেন মৈনাক। আর সেই সুযোগও পেয়ে গিয়েছেন।

অনেকদিন থেকেই নিজের কিশোর গোয়েন্দা চরিত্র নিয়ে কাজ করতে চাইছিলেন মৈনাক। ২০ জুলাই থেকেই শুটিং শুরু হয়েছে এই ছবির। ‘বিবাহ ডায়রিজ’-এর পর এ ছবিতেও চিত্রগ্রাহক গৈরিক সরকার।

Web Title: Goyenda junior rwitobroto mukherjee is still searching for his perfect look

Next Story
কলাকাণ্ডে উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশProbe ordered after JW Marriott bills Rahul Bose Rs 442 for two bananas
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com