বড় খবর

রাতের শহরে ফের হেনস্থা, থানায় অভিযোগ অভিনেতার

এবার সে রকমই এক ঘটনার শিকার হল অভিনেতা দেবজয় মল্লিক। সান বাংলার ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকের অন্যতম প্রধান খল-চরিত্র ছিলেন অভিনেতা। ঘটনাটি বুধবার রাতের।

debjoy
দেবজয় মল্লিক। ফোটো- ফেসবুক

কলকাতা শহরে রাস্তায় হেনস্থার ঘটনা ঘটেই চলেছে। এবার সে রকমই এক ঘটনার শিকার হল অভিনেতা দেবজয় মল্লিক। সান বাংলার ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকের অন্যতম প্রধান খল-চরিত্র ছিলেন অভিনেতা। ঘটনাটি বুধবার রাতের। দক্ষিণ কলকাতার একটি এটিএম থেকে টাকা তুলতে ট্যাক্সি থেকে নেমেছিলেন দেবজয় ও তাঁর বান্ধবী। এটিএম স্লো থাকায় বেরোতে দেরি হচ্ছিল। কিন্তু বেরনোর পরই অশ্রাব্য ভাষায় গালিগালাজ শুরু করে বাইরে দাঁড়িয়ে থাকা কিছু মানুষ।

অভিনেতা জানিয়েছেন, সেটা শুনেই প্রথমে প্রতিবাদ করে দেবজয়ের বন্ধবী। এরপরেই মেয়েটির জামাকাপড় ধরে টানে দুস্কৃতিরা এবং দেবজয়ের মুখে, বুকে লাথি মারে। এতটাই বাজেভাবে মারধর করে যে অভিনেতাকে বাঙুর হাসপাতালে যেতে হয়। ”ঘটনাস্থলে টহলরত সাত-আটজন পুলিশের সামনে ওরা ফের অশ্রাব্য ভাষা ব্যবহার করে। কিন্তু পুলিশ নিবির্কার ছিল,” দেবজয়।

আরও পড়ুন, ‘আমার হাত ধরে টেনেছে, ধাক্কা দিয়েছে’, ফেসবুকে সরব অভিনেত্রী, শাস্তি পেল চালক

এরপরে যাদবপুর থানায় অভিযোগ জানাতে গেলেও সেখানকার পুলিশও প্রথমে অভিযোগ নিতে চাইনি। দেবজয় বলেন, ”ওরা বলেছিল নিজেদের মধ্যে বিষয়টা মিটিয়ে নিননা। খামোকা থানা-পুলিশ-আদালত ছোটাছুটি করতে হবে।” বেশ জোরাজুরির পরেই লিখিত অভিযোগ নিয়েছে পুলিশ এবং ২৪ ঘন্টা পর এফআইআর করা হবে বলেও আশ্বস্ত করেছেন তারা। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

পুরো ঘটনায় হতভম্ব দেবজয় মল্লিক গতকাল রাতেই হাসপাতাল থেকে ফেসবুক লাইভ করেন। বর্তমানে, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে ধারাবাহিকে দেখা যাচ্ছে দেবজয় মল্লিককে।

আরও পড়ুন, বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল হুমকি দিচ্ছে, বিস্ফোরক অভিযোগ রূপাঞ্জনার

এর আগেও এক অভিনেত্রীর গোপনাঙ্গে হাত দেওয়া, উবার ড্রাইভারের অভদ্র আচরণে হেনস্থা হওয়ার অভিযোগ করেছিলেন শিল্পীরা।    তবে একের পর এক হেনস্থার ঘটনায় রাতের কলকাতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

Web Title: Debjoy mallick complains harrassment by some other unknown people

Next Story
বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল হুমকি দিচ্ছে, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী রূপাঞ্জনারRupanjana Mitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com