scorecardresearch

বড় খবর

‘গুড্ডু পণ্ডিত আসছে’, হুঙ্কার দিয়ে ‘মীর্জাপুর ৩’র ঘোষণা আলি ফজলের

এবার গোলাগুলি, অ্যাকশন সিকোয়েন্সে আরও জমজমাট ‘মীর্জাপুর ৩’।

‘গুড্ডু পণ্ডিত আসছে’, হুঙ্কার দিয়ে ‘মীর্জাপুর ৩’র ঘোষণা আলি ফজলের
'মীর্জাপুর ৩'র ঘোষণা করলেন আলি ফজল

Mirzapur 3: ‘গুড্ডু পণ্ডিত’ আর ‘বাবলু পণ্ডিত’ কালিনভাইয়া শাসিত ‘মীর্জাপুর’ একাই কাঁপিয়ে ছেড়েছিল এই দুই ভাই। সাদামাটা মধ্যবিত্ত সংসার থেকে উঠে এসে হাতে বন্দুক নিয়ে গোটা মীর্জাপুর দখল করে দেখিয়েছিল। আমাজন প্রাইম ভিডিওর পর্দায় যে সিরিজ দেখে রীতিমতো চমকে উঠেছিলেন দর্শকরা। পরপর দুটো সিজন-ই সুপারহিট! অতঃপর দর্শকরা যে তৃতীয় মরসুমের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তা বলাই বাহুল্য। কবে আসছে ‘মীর্জাপুর ৩’? শেষমেশ জানিয়েই দিলেন গুড্ডু পণ্ডিত ওরফে আলি ফজল।

ওটিটির পর্দা কাঁপাতে আবারও গুন্ডা অবতারে ধরা দিতে চলেছেন গুড্ডু পণ্ডিত ওরফে আলি ফজল। লুক শেয়ার করে জানালেন ‘মীর্জাপুর ৩’ র জন্য ইতিমধ্যেই প্রস্ততি শুরু করে দিয়েছেন তিনি। ক্যাপশনে লেখা- “চিত্রনাট্য পড়ে রিহার্সাল শুরু। এবার শুধু লাঠি-লাক্রি না, এবার নিচে থেকে জুতো আর ওপর থেকে বন্দুকের গুলি ছোঁড়া হবে। লাগাও হাত।” সঙ্গে জুড়ে দিলেন গুড্ডু পণ্ডিত-এর সেই জনপ্রিয় সংলাপ- ‘কানটাপ’, অর্থাৎ সোজা বাংলায় ‘কানচাপাটি’।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে সুজয় ঘোষের ক্যামেরায় করিনা-জয়দীপ, বলছেন ‘কড়া টক্কর’]

২০১৮ সালে আমাজন প্রাইমের পর্দায় শুরু হয় ‘মীর্জাপুর’ ওয়েব সিরিজের স্ট্রিমিং। সেই থেকেই দর্শকমহলে গুড্ডু পণ্ডিত, বাবলু পণ্ডিত, কালিনভাইয়া আর মুন্না ভাইয়াদের জনপ্রিয়তা তুঙ্গে। গত দুটো সিজনে যদিও বাবলু, গুড্ডুর স্ত্রী ও মুন্না ওরফে দিব্যেন্দু শর্মার মৃত্যু দেখানো হয়েছে। তবে প্রাণে বেঁচে ফিরেছেন গুড্ডু ওরফে আলি ফজল ও কালিন ওরফে পঙ্কজ ত্রিপাঠী। এবার কবে থেকে তৃতীয় সিজন দেখা যাবে, সেই অপেক্ষায় রয়েছেন দর্শকরা। কারণ, গত সিজনের ক্লাইম্যাক্স ঘিরে উত্তেজনা ছিল তুঙ্গে।

‘মীর্জাপুর’ ওয়েব সিরিজের প্রযোজনা করেছেন যৌথভাবে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানি। পরিচালনায় করণ অংশুমান ও পুণিত কৃষ্ণা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Guddu aka ali fazal announces mirzapur 3 shares his look