scorecardresearch

বড় খবর

টলিপাড়ার এই দুই জনপ্রিয় অভিনেতাকে চিনতে পারছেন?

দুজনেই বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেতা।

টলিপাড়ার এই দুই জনপ্রিয় অভিনেতাকে চিনতে পারছেন?
টলিপাড়ার দুই অভিনেতাকে চিনতে পারেন কিনা দেখুন তো

শৈশবের স্মৃতি সবসময়েই স্পেশ্যাল। আর পাঁচজন সাধারণ মানুষের থেকে তারকারাও এক্ষেত্রে আলাদা নন। নেটদুনিয়ায় দৌলতে গোটা পৃথিবী আজ হাতের মুঠোয়। অহরহ তারকাদের হাল-হকিকত সম্পর্কে খোঁজ খবর রাখেন ভক্তরাও। সোশ্যাল মিডিয়ার সুবাদেই এখন অভিনেতা-অভিনেত্রীদের এত কাছে পৌঁছে যেতে পারেন সাধারণ মানুষ। তাঁদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তথ্যও জানতে পারেন। এবার টলিপাড়ার দুই অভিনেতার শৈশবের ছবিতে মজেছে নেটপাড়া।

সম্প্রতি টলিউডের জনপ্রিয় অভিনেতা তাঁর শৈশবের ছবি শেয়ার করেছিলেন। সঙ্গে দেখা গেল তাঁর ভাইকেও। সে-ও তখন খুদে। ফিল্মি পারিবারিক ব্র্যাকগ্রাউন্ড হওয়ার দরুণ বেশ জনপ্রিয় তাঁরা ছোটবেলা থেকেই। এবার চিনতে পারছেন কি?

আসলে সম্প্রতি গৌরব চক্রবর্তী তাঁর ভাই অর্জুন চক্রবর্তীর সঙ্গে শৈশবের ছবি শেয়ার করেছেন। তা দেখেই অচ্ছ্বসিত নেটপাড়া। দুই অভিনেতাই বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে বেশ নাম করেছেন। বাবা সব্যসাচী চক্রবর্তীর পথ অনুসরণ করেই গৌরব এবং অর্জুন পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কেই। টালিগঞ্জ স্টুওপাড়ার বেণুদার দুই ছেলেই এখন বড়পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মে দাপিয়ে কাজ করছেন। গৌরবের দরাজ কণ্ঠ এখন রেডিওতেও শোনা যায়।

[আরও পড়ুন: উল্টে গেল পাশা! আবারও জ্যাজকে টেক্কা দীপার, TRP-র শিরোপা উঠল কার মাথায়?]

গৌরবই ভাই অর্জুনের সঙ্গে ছবি শেয়ার করে স্মৃতির সাগরে ডুব দিয়েছিলেন। ক্যাপশনে লেখা-“ছোটবেলার স্মৃতিগুলো সত্যিই ভীষণ বিশেষ। তাই না? এই জায়গাটা কোথায়, কেউ বলতে পারেন?” গৌরবের ছবি দেখে নেটজনতার একাংশ আন্দাজ করেছেন, এই ছবি ডুয়ার্রসের কোনও পাহাড়ে তোলা। কারণ, সব্যসাচী ও তাঁর স্ত্রী মিঠুর কাছে উত্তরবঙ্গের পাহাড়, জঙ্গল সবসময়েই প্রিয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Guess who are these tollywood actors gaurav chakraborty arjun chakraborty shares photo