scorecardresearch

বড় খবর

উল্টে গেল পাশা! আবারও জ্যাজকে টেক্কা দীপার, TRP-র শিরোপা উঠল কার মাথায়?

জমে উঠেছে নতুন-পুরনোর যুগলবন্দী, সেরার সেরা খেতাব পেল কে?

উল্টে গেল পাশা! আবারও জ্যাজকে টেক্কা দীপার, TRP-র শিরোপা উঠল কার মাথায়?
বাংলা ধারাবাহিকের TRP-র লড়াই

নতুন বছরের দ্বিতীয় TRP রেটিংয়ের ফল প্রকাশ্যে। এই সপ্তাহে কারা কারা বাংলার ঘরে ঘরে মনোরঞ্জন করেছে সেই নিয়েই চর্চা তুঙ্গে। নতুন পুরনোদের মিলিয়ে সে এক অদ্ভুত মেলবন্ধন। কেউ কারওর জায়গা ছাড়তে নারাজ। একের পর এক টার্ন অ্যান্ড টুইস্ট, ধারাবাহিকে বিস্ময়কর সব মোড়।

গত সপ্তাহেই নিজেদের জায়গা ছেড়ে দিতে হয়েছিল ‘জগদ্ধাত্রী’কে। এবারও তার নয়ছয় হল না। অর্থাৎ সূর্য-দীপার রসায়ন এই সপ্তাহেও বহাল। তাঁরা রয়েছেন এক নম্বরে। ‘অনুরাগের ছোঁয়া’ জায়গা করে নিয়েছে একদম টপে। তাদের রেটিং, ৯.২। দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৯। কিন্তু, বাজি পাল্টে গেছে তিন নম্বর স্থানে। ‘গৌরী এল’কে টেক্কা দিয়েছে যে ধারাবাহিক সেটি হল ‘খেলনা বাড়ি’। ইন্দ্রর প্রথম স্ত্রী হিসেবে দেখা যাচ্ছে মিশমিকে। আর তাঁর আসার পর থেকেই যত শোরগোল। তৃতীয় স্থানে উঠে এসেছে তাঁরা। নম্বর, ৮.১।

আরও পড়ুন [ আবারও টলিপাড়ায় বিয়ের সানাই, গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় ]

তবে, এরপর থেকে খুব একটা বদল ঘটেনি। চতুর্থ স্থানে ‘গৌরী এল’। পঞ্চম স্থান এই সপ্তাহেও ধরে রেখেছে ‘বাংলা মিডিয়াম’ এবং ‘পঞ্চমী’। এখন পঞ্চমীর রূপ বদলানোর পালা। সেও যে আসলে সাপ, এবার তাঁর জানার সময় হয়েছে। যথারীতি, হিট তালিকায় জুড়ে গেছে এই সিরিয়াল। অন্যদিকে ইন্দিরার প্রতি ষড়যন্ত্র যেন শেষ হচ্ছে না। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৭। ষষ্ঠ স্থানে ‘নিম ফুলের মধু’, ‘মিঠাই’ উঠে এসেছে সপ্তমে। তবে, অনেকটাই পিছিয়েছে ‘আলতা ফড়িং’। নবম স্থানে নতুন পুরনোর লড়াই। ‘গাঁটছড়া’ বনাম ‘রাঙা বউ’।

এদিকে, আকর্ষণীয় ফলাফল ‘এক্কা-দোক্কার’। পোখরাজ – রাধিকার বিবাহ বিচ্ছেদ দর্শকদের এক্কেবারে ভাল লাগছে না। কিন্তু তাঁরা শেষ দেখার জন্য এক্কেবারে তৈরি। দুজনের মধ্যে মিল হয় কিনা সেটাই দেখার। নতুন ধারাবাহিক গুলির মধ্যে আশানুরূপ ফল একেবারেই নেই। তালিকায় নেই ‘সাহেবের চিঠি’। জায়গা করে নিতে পারেনি, ‘মন দিতে চাই’!

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial trp new serials trying to reach higher