বড় খবর

সুজিতের অভিনয় দক্ষতার প্রশংসায় অমিতাভ

সুজিত সরকারের পরিচালনায় গুলাবো সিতাবো ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। ১২ জুন আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে আয়ুষ্মান খুরানার এই ছবি।

সুজিত সরকারের পরিচালনায় গুলাবো সিতাবো ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। পিকু-র পর সুজিতের সঙ্গে আবার কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন মেগাস্টার। নিজের ব্লগে বিগ বি লিখলেন, ”সুজিত সরকার কোনও গড়পড়তা পরিচালক নন। তিনি আদ্যোপান্ত একজন সৃজনশীল মানুষ। ন্যাশানাল স্কুল অফ ড্রামা থেকে পড়াশোনা করেছেন। তাঁর অভিনয় ক্ষমতা, পরিচালনার দক্ষতাকেও ছাপিয়ে যায়।”

ছবিতে মির্জা-র চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। কিন্তু এই চরিত্রকে কেমন করে দেখেছিলেন সুজিত? সিনিয়র বচ্চন লিখলেন, ”ও যে চরিত্রগুলি তুলে ধরেছে তার নিজস্ব একটা ব্রিফিং রয়েছে, সেভাবেই চরিত্রগুলিকে পারফর্ম করে দেখায়… আমার নূন্যতম যা কাজ বাকি থাকে তা হল প্রস্থেটিক মেকআপে সুজিত হয়ে ওঠা.. .ছোট থেকে ছোট বিবরণ দিয়ে দেয় এবং কিন্তু তার মধ্যে একটি স্বাচ্ছন্দ্য রয়েছে যেটা সুজিত দেয়…ও আমাদের যা অভিনয় করে দেখায় আমরা সেগুলোই আত্মস্থ করে ক্যামেরার সামনে মেলে ধরি … আমার কোনও ব্যক্তিগত আউটপুট নেই …সমস্তটা ওর কাজ .. ও বলে, আমি অনুসরণ করি।”

আরও পড়ুন, স্বামীর সঙ্গে কীভাবে জমেছিল প্রেম, জানালেন মোনালি

‘গুলাবো সিতাবো’ ছবিতে প্রথমবার একসঙ্গে রাজ করছেন বিগ বি এবং আয়ুষ্মান খুরানা। জুহি চতুর্বেদীর চিত্রনাট্য ও রনি লাহিড়ি এবং শীল কুমারের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘গুলাবো সিতাবো’। লখনউয়ের প্রক্ষাপটে সেজে উঠবে এই ছবি।

প্রসঙ্গত, ছবির গল্প লিখেছেন জুহি চতুর্বেদী। অমিতাভ-আয়ুষ্মান অভিনীত ছবির কাহিনী মূলত বাড়িওয়ালা ও তাঁর ভাড়াটিয়ার। সম্পর্ক বেশ অম্লমধুর। কে কার চেয়ে ক্ষমতায় উপরে উঠবেন, তা নিয়েই চলতে থাকে লড়াই। দুজনেই নিজের নিজের স্বার্থেই দল পাকাতে থাকেন। আর বাকি রসায়ন? বড় পর্দায় না হলেও ফোনে আপনার জন্য তুলে রেখেছেন সুজিত সরকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Gulabo sitabo is shoojit sircar and amitabh bachchans second collaboration

Next Story
আড়ালেই রেখেছিলেন! তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com