বড় খবর

স্বামীর সঙ্গে কীভাবে জমেছিল প্রেম, জানালেন মোনালি

সম্প্রতি মুক্তি পেয়েছে মোনালি ঠাকুরের সিঙ্গল ‘দিল কা ফিতুর’ আর তার পরেই জানা গিয়েছে যে ৩ বছর আগেই বিয়ে করেছেন তিনি। লুকিয়ে রেখেছিলেন এতদিন।

Monali Thakur husband Maik Rikhter love story
মোনালি ও মাইক। ছবি: ইনস্টাগ্রাম থেকে

বৃহস্পতিবার ১১ জুন প্রকাশ্যে এসেছে মোনালি ঠাকুরের বিয়ের খবর। ইন্ডিয়ান এক্সপ্রেস-এর ফেসবুক পেজে একটি লাইভ সেশনে এসে মোনালি শোনালেন তাঁর প্রেমের গল্প যা বেশ ফিল্মিও বটে। ২০১৭ সালেই সুইজারল্যান্ডের বাসিন্দা মাইক রিখটারকে বিয়ে করেন মোনালি। মাইক একজন রেস্তোরাঁ-ব্যবসায়ী।

দম্পতির প্রেমের গল্পটি কীভাবে জমে উঠল, তার উত্তরে গায়িকা বলেন, ”২০১৬ সালে আমাদের স্পেনে যাওয়ার কথা ছিল আইআইএফএ-র জন্য। কিন্তু তার আগে আমার বান্ধবীরা ঠিক করল যে কাছাকাছি কোথাও একটা ব্যাকপ্যাকিং ট্রিপ করা যাক। ওই জন্যই আমরা সুইজারল্যান্ড যাই। ওখানেই আমার সঙ্গে মাইকের আলাপ হয়। মাইক ছিল আমাদের এয়ারবিএনবি হোস্ট। তখনই একটা ক্রাশ জন্মেছিল। ছ মাস পরে ক্রিসমাস ইভে মাইক আমাকে প্রোপোজ করে আর আমি রাজি হয়ে যাই। সাঙ্ঘাতিক ঠান্ডা ছিল সেদিন। আমি এখনও বুঝে উঠতে পারি না, আমি ঠান্ডায় কেঁপে উঠেছিলাম নাকি ওর প্রোপোজ করার জন্য।”

আরও পড়ুন: বাঙালি পরিচালকের ছবি প্রযোজনায় এ আর রহমান

কিন্তু প্রেমের শুরুটা তো নাহয় বোঝা গেল। কিন্তু ৩ বছর ধরে বিয়ের ব্যাপারটা গোপন করেই বা রেখেছিলেন কেন মোনালি। ”আসলে প্রথমে ভেবেছিলাম কয়েক মাস পরে জানিয়ে দেব। পরে আমরা এটাই ভুলে গিয়েছিলাম যে আমাদের বিয়ের কথাটা আনুষ্ঠানিকভাবে জানানোই হয়নি। সেই করতে করতে ৩ বছর হয়ে গেল। এর জন্য খুবই দুঃখিত। আমরা একেবারেই লুকোতে চাইনি”, বলেন মোনালি।

আরও পড়ুন, আড়ালেই রেখেছিলেন! তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে মোনালির নতুন মিউজিক ভিডিও ‘দিল কা ফিতুর’। সুইজারল্যান্জের মুরেন ভিলেজে শুটিং হয়েছে এই ভিডিওর এবং এখানেই পর্দায় রোমান্স করেছেন মোনালি ও মাইক। ইন্ডিয়ান এক্সপ্রেসের পক্ষ থেকে মোনালির কাছে প্রশ্ন ছিল যে তিনি কখনও কি মাইকের জন্য কোনও গান গেয়েছেন। উত্তরে মোনালি বলেন, ”গুনগুন করে গেয়েছি অনেক বার। আর মাইক মাঝেমধ্যেই আমার গানগুলো গুনগুনিয়ে গায়। ও আমার কনসার্ট দেখেছে। খুব মজা লাগে গাইতে গাইতে যখন দেখি, একদম সামনের সিটে ও বসে আছে। আমার ব্য়ক্তিস্বাতন্ত্রকে ও সম্মান করে আর সেই জন্যেই ওকে আমি এত শ্রদ্ধা করি। ও আমার অর্ধাংশ। আমি যাই করি না কেন, ও আমার জন্য সব সময়েই খুব গর্বিত বোধ করে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Monali thakur shared how she met her husband

Next Story
ফ্যামিলি সং-এর তকমা পেল ‘কাজরা রে’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com