বার্লিনে ওয়ার্ল্ড প্রিমিয়ারে জোয়া আখতারের ছবি

রণবীর সিং, আলিয়া ভাট ও কালকি কোয়েচলিন অভিনীত ছবি গুল্লি বয়। খানিকটা র‍্যাপার ডিভাইনের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি গুল্লি বয়। বার্লিন স্পেশাল প্রোগ্রামে দেখানোর জন্য বাছা হল এই ছবিকে।

By: Mumbai  Updated: December 14, 2018, 01:08:01 PM

জোয়া আখতারের ছবি গুল্লি বয়। রণবীর সিং, আলিয়া ভাট ও কালকি কোয়েচলিন অভিনীত এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ৬৯ তম বার্লিন চলচ্চিত্র উৎসবে। বৃহস্পতিবার একটি বিবৃতিতে ঘোষনা করা হয়েছে, প্রথম নটা ছবি প্রতিযোগীতার জন্য এবং বার্লিন স্পেশাল গালা অনুষ্ঠানে দেখানো হবে। খানিকটা র‍্যাপার ডিভাইনের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি। বার্লিন স্পেশাল প্রোগ্রামে দেখানোর জন্য বাছা হল এই ছবিকে। ২০১৯ এর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা এই ছবির।

 

View this post on Instagram

 

Gully Boy. 14th February 2019 ????????

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

খরবটা পেয়ে স্বভাবতই উচ্ছসিত রণবীর সিং। নিজেই টুইট করলেন সোশাল মিডিয়ায়।

মুম্বইয়ের স্ট্রিট র‍্যাপারদের নিয়ে তৈরি এই ছবি বার্লিন স্পেশালে যোগদিতে পারা তিনটে প্রোডাকশনের মধ্যে একটা। ৬৯ তম আন্তজার্তিক বার্লিন ফিল্ম ফেস্টিভ্যাল শুরু হবে ৭ ফেব্রুয়ারি থেকে যা চলবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত।

আরও পড়ুন, করণের কফির আড্ডার শেষ পর্বে প্রিয়াঙ্কা চোপড়া ও করিনা কাপুর

অফিসিয়াল অনুষ্ঠানসূচী অনুসারে, বার্লিন সমসাময়িক পরিচালকদের কাজ দেখাতে উদ্যোগী হয়েছে। সেটা সিনেমা হোক বা তথ্যচিত্র। আগেই জানানো হয়েছিল এবারের ওপেনিং ছবি হবে, লোন সারফিগের ‘দ্য কাইন্ডনেস অফ স্ট্রেনগারস’। এছাড়াও অস্ট্রিয়া, কানাডা, ফ্রান্স, জার্মানি, গ্রীস, নেদারল্যান্ডস, সার্বিয়া ও টার্কির প্রযোজনাকেও বার্লিনে প্রতিযোগীতায় অংশ নেওয়ার জন্য আমন্ত্রন জানানো হয়েছে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gully boy world premiere at berlin international film festival ranveer singh alia bhatt57700

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং