১১ বছর পরে আবার একসঙ্গে গুরমিত-দেবিনা

Gurmeet and Debina: 'রামায়ণ'-এর পরে আর পর্দায় একসঙ্গে দেখা যায়নি গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায়কে। বলিউড দম্পতিকে এবার দেখা যাবে রাম কমল মুখোপাধ্যায়ের ছবিতে।

By: Kolkata  Updated: September 29, 2019, 01:18:43 PM

Gurmeet and Debina reunite on-screen: গুরমিত চৌধুরি ও দেবিনা বন্দ্যোপাধ্যায়ের জুটি হিন্দি টেলিভিশনের সবচেয়ে সমাদৃত জুটিগুলির একটি। এখনও দর্শকদের অনেকেই গুরমিত-দেবিনাকে রাম-সীতা হিসেবেই মনে রেখেছেন। ২০০৮-এ ধারাবাহিক ‘রামায়ণ’-এর ১১ বছর পরে আবারও জুটি হিসেবে আসতে চলেছেন গুরমিত-দেবিনা রাম কমল মুখোপাধ্যায়ের স্বল্পদৈর্ঘ্যের ছবি শুভ বিজয়া-তে। ২৮ সেপ্টেম্বর মহালয়া তিথিতে মুক্তি পেল ছবির ফার্স্ট লুক।

ছবির গল্প এক বাঙালি দম্পতিকে নিয়ে– ফ্যাশন ফোটোগ্রাফার শুভ ও তার সুপারমডেল স্ত্রী বিজয়া। একটি বিশেষ কারণে শুভ তার দৃষ্টিশক্তি হারিয়েছে এবং বিজয়ার শরীরে বাসা বেঁধেছে মারণরোগ ক্যানসার। ও হেনরি-র বিখ্যাত ছোট গল্প ‘দ্য গিফ্ট অফ দ্য ম্যাজাই’-এর কাহিনি অবলম্বনে নির্মিত হতে চলেছে এই স্বল্পদৈর্ঘ্যের ছবি, এমনটাই জানিয়েছেন রাম কমল মুখোপাধ্যায়। তিনি বলেন, ”এই গল্পটি আমার ছোটবেলায় পড়া সবচেয়ে প্রিয় গল্পগুলোর একটি। তবে এখানে কিছু বাস্তব ঘটনাকে আনা হয়েছে যা সম্পূর্ণ অন্য একটি মাত্রা দিয়েছে গল্পকে।”

Gurmeet Choudhury Debina Bonnerjee to reunite on-screen in Ram Kamal Mukherjee's Subho Bijoya ‘শুভ বিজয়া’-র ফার্স্ট লুক।

আরও পড়ুন: ভোল বদলে ফেলেছেন ঈশান খট্টর

এই বছর শীতকালে মুম্বইতে হবে শুটিং। দেবিনা এই মুহূর্তে কালারস-এর ‘বিষ’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন। দেবিনা বলেন, ”আমাদের অনেকবার অনেকে একসঙ্গে কাজ করার প্রস্তাব দিয়েছে, কখনও ছবিতে, কখনও ওয়েবসিরিজে। কিন্তু আমরা ঠিক করেছিলাম, এমন কোনও চরিত্র বা প্রজেক্ট করব একসঙ্গে যা অভিনেতা হিসেবে আমাদের উৎসাহিত করবে।” এই প্রথমবার কোনও বাঙালি চরিত্রে অভিনয় করতে চলেছেন গুরমিত। তিনি বলেন, ”কলকাতার প্রতি আমার একটা টান আছে। ওই শহরের মানুষ, খাওয়াদাওয়া সব মিলিয়েই খুব প্রাণবন্ত লাগে। আমিও মনে করি কলকাতা হল সাহিত্যের শহর।”

ছবিটি প্রযোজনা করছে অ্যাসরটেড মোশন পিকচার্স ও জিডি প্রোডাকশন্স। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে। যেহেতু এটি একটি রোম্যান্টিক ছবি তাই ভালোবাসার বিশেষ দিনকেই মুক্তির দিন হিসেবে বেছে নেওয়া হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gurmeet choudhury debina bonnerjee to reunite on screen in ram kamal mukherjees subho bijoya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement