ভোল বদলে ফেলেছেন ঈশান খট্টর

Ishan Khatter: ধড়ক-এর সেই রোগা-পাতলা চেহারা আর নেই। নতুন ছবির জন্য নিজেকে সম্পূর্ণভাবে ঢেলে সাজিয়েছেন ঈশান। সম্প্রতি নিজেই শেয়ার করেছেন সেই ছবি।

By: Kolkata  Updated: September 29, 2019, 01:36:30 PM

Ishan Khatter new look: ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ এবং তার পরে ‘ধড়ক’-এর ঈশান খট্টরকে দেখে অনেকেই বলেছিলেন নিতান্তই টিনএজ হিরো। একে রোগা-পাতলা চেহারা, তার উপর মুখের মধ্যে একটা অদ্ভুত সারল্য। বলিউডের বেশিরভাগ মেনস্ট্রিম হিরোদের মতো তাঁর পেশিবহুল চেহারা ছিল না। বয় নেক্সট ডোর ইমেজ নিয়েই পা রেখেছিলেন ঈশান. কিন্তু বিগত কয়েক মাসের ভিতর নিজেকে সম্পূর্ণ নতুন করে ঢেলে সাজিয়েছেন অভিনেতা।

আসলে মাজিদ মাজিদি-র ছবি ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’-এর জন্য অনেকটা ওজন ঝরাতে হয়েছিল ঈশানকে। সেকথা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন ঈশান। সেই সময়ের একটি ছবিও শেয়ার করেছেন। চরিত্রের প্রয়োজনে চেহারাটি অত্যন্ত লিন করতে হয়েছিল তাঁকে। আবার পরের ছবি ‘ধড়ক’-এর চরিত্রের জন্যেও ওই লুকটিই প্রয়োজন ছিল। তাই ওই লিন বডি নিয়েই অনেকটা সময় কাটাতে হয়েছে তাঁকে।

Ishan Khatter and Janhvi Kapoor in Dhadak ‘ধড়ক’ ছবিতে ঈশান-জাহ্নবী।

আরও পড়ুন: বিগ বস-এ সবচেয়ে বেশি টাকা পাবেন নাকি রাশামি

কিন্তু সব চরিত্র তো আর একরকম হবে না। বিশেষ করে তাঁর পরবর্তী ছবিতে তো একেবারেই নয়। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন ঈশান ইনস্টাগ্রামে। সেই ছবিতে স্পষ্ট বোঝা গিয়েছে তাঁর মাসলশোভিত নতুন অবতার। পরের ছবি ‘খালি পিলি’-র জন্য জোরকদমে চলছে প্রস্তুতি। অভিনেতা যে অনেকটা হেভি ওয়ার্কআউট করেছেন, সেটা তাঁর চেহারা দেখেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন: প্রতিমের ছবিতে যিশুর পরিবর্তে অর্জুন, বিপরীতে মধুমিতা

মকবুল খানের পরিচালনায় নির্মিত হতে চলেছে এই ছবি যেখানে নায়িকার ভূমিকায় থাকবেন অনন্যা পাণ্ডে। তেলুগু ছবি ট্যাক্সিওয়ালা-র রিমেক হতে চলেছে এই ছবি। মূল ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। শাহিদ কাপুর-অভিনীত ‘কবীর সিং’-ও বিজয় দেবেরাকোন্ডার ছবি ‘অর্জুন রেড্ডি’-র রিমেক। ‘খালি পিলি’-র শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি এবং আগামী বছর মুক্তি পাবে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ishan khatter revamped his looks for his next film khali peeli

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement