‘অধিকার নয়, দায়িত্ব নেওয়ার নাম বিয়ে’: রইল জিতুর গায়ে হলুদের ছবি, ভিডিও

Jeetu Kamal's Wedding: টেলি ও টলিপাড়ায় আজ উৎসবের আবহ। আজ সন্ধ্য়ায় বিয়ের পিঁড়িতে বসছেন জিতু কমল ও নবনীতা দাস। বিয়ের দিন সকালেই চিরাচরিত কায়দায় বার্তা দিলেন জনপ্রিয় অভিনেতা।

By: Kolkata  Updated: May 6, 2019, 05:54:42 PM

Jeetu Kamal’s Wedding: কবে বিয়ে করবেন জিতু কমল, এই নিয়ে সহকর্মী, বন্ধুবান্ধবদের চিন্তার শেষ ছিল না। টেলিপাড়ার এলিজিবল ব্যাচেলর তিনি, তরুণী গুণমুগ্ধের সংখ্যাও নেহাত কম নয়। তাই জিতুর বিয়ে বাংলা টেলিজগতে বেশ আলোচনার বিষয় ছিল। কবে হবে, কার সঙ্গে হবে এই নিয়ে কত জল্পনাই ছিল। এর আগে জিতু জানিয়েছিলেন যে তাঁর মা বিশেষত মনে করেন, সংসার পাতার সময় হয়ে গিয়েছে। কিন্তু উপযুক্ত পাত্রী পাওয়া যাচ্ছে না। শেষমেশ সহ-অভিনেত্রী, নায়িকা নবনীতা দাসকেই জীবনসঙ্গিনী হিসেবে বেছে নিলেন অভিনেতা। আজ ৬ মে শুভবিবাহ।

Jeetu Kamal's Haldi ceremony বাঁদিকে শোভনা ভুঁইয়া ও জিতু কমল। ডানদিকে গায়ে হলুদের আচারে পরিবারের সকলে। ছবি সৌজন্য: সুমন কুণ্ডু

দুপুর ১টা নাগাদ পরিবারের সদস্য় এবং ঘনিষ্ঠ বন্ধুরা মিলে গায়ে হলুদ দিলেন জিতু কমলকে। বাঙালি হিন্দু বিয়ের সব রকম আচার মেনেই হবে বিয়ে, এমনটাই জানিয়েছিলেন এর আগে জিতু। আজ দুপুর ১টা নাগাদ সম্পন্ন হয়েছে গায়ে-হলুদ। দেখে নিতে পারেন গায়ে হলুদের অনুষ্ঠানের ভিডিও নীচের লিঙ্কে ক্লিক করে।

জিতু কমলের প্রোফাইল থেকে এই লাইভ ভিডিওটি শেয়ার করা হয়েছে। ক্যামেরার পিছনে ছিলেন টেলিপাড়ায় জিতুর বহু বছরের বন্ধু, অভিনেতা সুমন কুণ্ডু। অভিনেত্রী শোভনা ভুঁইয়া, যিনি সান বাংলা-র ‘আশালতা’ ধারাবাহিকে নায়িকার আশা চরিত্রে অভিনয় করছেন, তিনিও অংশ নিলেন গায়ে হলুদের আচারে। তিনিও সহ-অভিনেত্রী ছিলেন জিতুর ‘রাঙিয়ে দিয়ে যাও’ ধারাবাহিকে।

আরও পড়ুন: ”তোমাকে কেন বিয়ে করব, বাচ্চা মেয়ে”, নবনীতাকে বলেছিলেন জিতু

বিয়ের বেশ আগে থেকেই যে সম্ভাব্য় দায়িত্ব সম্পর্কে সচেতন হয়েছেন তিনি এবং মানসিকভাবে নিজেকে প্রস্তুত করছেন, সেটা বোঝা গেল তাঁর সাম্প্রতিক হোয়াটসঅ্য়াপ ডিপি দেখে। সেখানে লেখা আছে– অধিকার নয়, দায়িত্ব নেওয়ার নাম বিয়ে। বিয়ের সময়ে সবাই যদি এই সহজ কথাটি মনে রাখেন, তবে হয়তো বিবাহ-পরবর্তী জীবনে অনেক টানাপোড়েনের থেকে বাঁচিয়ে রাখা যায় সম্পর্ককে।

আরও পড়ুন: ‘বিয়ে নেই তবু পবিত্র বন্ধন’! হৃতিককে নিয়ে আর কী বললেন সুজান?

আপাতত অপেক্ষা সন্ধ্য়ার শুভলগ্নের। অভিনেত্রী নবনীতা দাসের গড়িয়ার বাড়ি থেকেই বিয়ে হবে, এমনটাই শোনা গিয়েছে। তবে বরযাত্রীতে একেবারেই ঘনিষ্ঠ দুএকজন বন্ধু ছাড়া টেলি বা টলিপাড়ার কেউ থাকছেন না। আগামী ৮ মে দক্ষিণ কলকাতায় রয়েছে বউভাতের অনুষ্ঠান। ইতিমধ্য়েই ওই অনুষ্ঠানের মেনু শেয়ার করেছেন জিতু ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র প্রতিবেদনে

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Haldi ceremony pics and video of actor jeetu kamal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X