‘বিয়ে নেই তবু পবিত্র বন্ধন’! হৃতিককে নিয়ে আর কী বললেন সুজান?

Hrithik and Suzanne: প্রায় পাঁচ বছর হল বিয়ে ভেঙেছে কিন্তু এখনও দুজনের মধ্যে সৌহার্দ্য়মূলক সম্পর্ক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুজান খান জানিয়েছেন হৃতিক রোশনকে নিয়ে ঠিক কী ভাবেন তিনি।

By: Kolkata  Published: May 5, 2019, 1:19:52 PM

 

Hrithik and Suzanne: ২০১৪ সালে যখন পাকাপাকিভাবে আইনি বিচ্ছেদ হয় হৃতিক রোশন ও সুজান খানের, বহু ফ্য়ানেরাই অত্যন্ত মর্মাহত হয়েছিলেন। সোশ্য়াল মিডিয়া জুড়ে তার বহু নিদর্শন রয়েছে। কিন্তু বিবাহবিচ্ছেদের পরেও হৃতিক ও সুজানের মধ্যে যে সুসম্পর্ক রয়েছে তা বহু বার সামনে এসেছে। কখনও কঙ্গনার প্রসঙ্গে হৃতিকের পাশে দাঁড়িয়েছেন সুজান আবার কখনও প্রকাশ্যে বা সংবাদমাধ্য়মে সুজানের প্রশংসা করেছেন হৃতিক। সম্প্রতি নেহা ধুপিয়া-র একটি চ্য়াট শো-তে একটি হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে বিশদে বলেছেন সুজান।

তিনি বলেন, ”হৃতিক আমার সাপোর্ট সিস্টেম। বিয়ে নেই তবু আমরা দুজন খুব ভাল বন্ধু। আমার জীবনের ওই জায়গাটা খুবই পবিত্র যা আমাকে কখনওই দুঃখিত করে না। এই ব্যাপারে আমার ছেলেরা খুবই তৎপর। ওরা নিজেরাই অনেক কিছু পরিকল্পনা করে দেয়, ব্য়বস্থা করে দেয়।”

আরও পড়ুন আগামী বছরেই শুরু হবে ‘স্ত্রী’ পার্ট টু

ছেলেদের নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত সুজান সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁর দুই ছেলে হৃদান ও রেহান তাঁর জীবনে ভিটামিনের মতো। তাঁরাই সুজানের কাজের ও বেঁচে থাকার অনুপ্রেরণা।

ওই সাক্ষাৎকারেই সুজান হৃতিকের সঙ্গে তাঁর প্রথম দেখা হওয়ার গল্পটি বলেছেন। তখনও হৃতিক সুপারস্টার হয়ে ওঠেননি কিন্তু সুজান জানিয়েছেন যে তখন থেকেই তাঁর চোখে সুপারস্টার ছিলেন হৃতিক। বিদেশে ডিজাইনিং নিয়ে পড়াশোনা শেষ করে মুম্বইতে এসেই প্রেমে পড়েছিলেন হৃতিকের।

আরও পড়ুন শেষ হচ্ছে কি ‘আমি সিরাজের বেগম’-সহ চারটি ধারাবাহিক?

হৃতিক ও সুজানের বিয়ে হয় ২০০০ সালে। ওই বছরে বলিউডে ডেবিউ করেন হৃতিক ‘কহো না প্য়ার হ্যায়’ ছবি দিয়ে। ছবি মুক্তি পাওয়ার পর পরই বিয়ে হয় এবং স্বাভাবিকভাবেই বহু তরুণীর হৃদয় ভেঙে দেন সদ্য় ইন্ডাস্ট্রিতে পা রাখা নায়ক। ওদিকে, ফিল্মি পরিবারের মেয়ে হয়েও সুজান কিন্তু কখনওই অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে নিতে চাননি। নেহা ধুপিয়া-র চ্য়াট শো-তে তিনি জানিয়েছেন যে সরাসরি না হলেও ভাগ্য তাঁকে ঠিক পরোক্ষে বলিউডের সঙ্গে বেঁধে দিয়েছিল।

সুজান ও হৃতিক বলিউডের এমন দুই ব্যক্তিত্ব যাঁরা বিবাহবিচ্ছেদের পরেও কো-পেরেন্টিংকে একটি অন্য় মাত্রায় নিয়ে গিয়েছেন। মিলেনিয়াম প্রজন্মকে যদি ধরা যায়, তবে খুব কম সেলিব্রিটি দম্পতিই এইভাবে আলাদা থেকেও সন্তানদের প্রতি মুহূর্তে আগলে রাখতে পেরেছেন।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর জানতে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Susanne khan feels a sacred bond with hrithik roshan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং