scorecardresearch

Shah Rukh Khan: নিন্দুকদের কড়া জবাব! ফের পর্দায় শাহরুখ, নয়া অবতারে মজেছেন ভক্তরা

কিং খানের এই ভিডিওটি না দেখলেই মিস!

Shah Rukh Khan: নিন্দুকদের কড়া জবাব! ফের পর্দায় শাহরুখ, নয়া অবতারে মজেছেন ভক্তরা
শাহরুখের নয়া অবতারে মজেছেন ভক্তরা

পর্দার বাইরে শত সমাজসেবায় মগ্ন থাকলেও তিন বছর হল শাহরুখ খানের (Shah Rukh Khan) কোনও ছবি মুক্তি পায়নি। দিন কয়েক আগেই নিন্দুকরা প্রশ্ন ছুঁড়েছিলেন, “আপনি রোজগারহীন? আপনার হাতে কাজ নেই?” সেই সময়ে অবশ্য কষিয়ে উত্তর দিতে পিছপা হননি। তবে সমালোচকদের এবার আরও একহাত নিলেন কিং খান। কীভাবে?

‘Ask Me Anything’ পর্বে কাজ নিয়ে নিন্দুকদের সমালোচনার শিকার হওয়ার সপ্তাহ ঘুরতে না ঘুরতেই এক বিজ্ঞাপনী ভিডিওয় প্রকাশ্যে এলেন নয়া অবতারে। যা দেখে একেবারে কুপোকাত অনুরাগীরা। পনিটেল করে বাঁধা চুল। চোখে-মুখে সেই প্রাণোচ্ছ্বাল ভাব। কণ্ঠেও দৃঢ়তা। পর্দার ‘ডন’কে আরও একবার ফিরিয়ে নিয়ে এলেন শাহরুখ খান।

[আরও পড়ুন:Vicky Kaushal: ‘অশ্বত্থামা’ ছবিতে প্রস্থেটিক লুক, ভিকি কৌশলকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া ]

এক প্রসাধনী দ্রব্যের নয়া বিজ্ঞাপনী ভিডিওয় কিং খানকে দেখা গেল লম্বা চুলে। চোখে সাঁটা স্টাইলিস্ট ফ্রেমের চশমা। মাইকের সামনে বাদশা। উপর থেকে স্পটলাইট পড়েছে সোজা শাহরুখের চেহারায়। যেন সেই ক্যারিশ্মা। সেই ভিডিওই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে শাহরুখ লিখেছেন, এরকমই স্টাইলিস্ট হয়ে ওঠুন। যে ভিডিও দেখে অনুরাগীরা ইতিমধ্যেই হইচই শুরু করে দিয়েছেন নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, শেষবার সিনেপর্দায় শাহরুখকে দেখা গিয়েছিল ২০১৮ সালে। পরিচালক আনন্দ এল রাই-য়ের ‘জিরো’ সিনেমায়। যদিও সেই ছবি দর্শকমনে খুব একটা প্রভাব ফেলতে পারেনি। তবে ‘জিরো’ মুক্তির বছর তিনেক বাদেও শাহরুখের কোনও ছবি আসেনি। ফলে অনুরাগীরাও হতাশ হয়ে পড়েছেন। আর নতুন এই বিজ্ঞাপনী ভিডিও মুক্তি পেতেই তাঁরা যেন বাঁধভাঙা উচ্ছ্বাসে মেতে উঠলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Have you watch shah rukh khans new viral video if not here it is