scorecardresearch

বড় খবর

‘চকচকে গাল’ নিয়ে মন্তব্যের জেরে মহারাষ্ট্রের মন্ত্রীকে ধুয়ে দিলেন হেমা মালিনী

শিবসেনা নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রীর মন্তব্যে রাজনৈতিক মহলে শোরগোল। কী বললেন বিজেপি নেত্রী-সাংসদ?

Hema Malini, Maharashtra minister controversial comment, Gulabrao Patil, হেমা মালিনি, গুলাবরাও পাতিল, বিজেপি, মহারাষ্ট্রের মন্ত্রীর বিতর্কিত মন্তব্য, bengali news today
হেমা মালিনী

“হেমা মালিনীর (Hema Malini) গালের মতো চকচকে আমার কেন্দ্রের রাস্তা”, মহারাষ্ট্রের মন্ত্রী গুলাবরাও পাতিলের (Gulabrao Patil) বিতর্কিত মন্তব্যের পাল্টা দিতে এবার ময়দানে নামলেন খোদ বিজেপির সাংসদ-অভিনেত্রী। শিবসেনা নেতাকে বিঁধে হেমার স্পষ্ট মন্তব্য, “এই ধরণের ভাষা ব্যবহার করবেন না।”

“৩০ বছর ধরে যাঁরা বিধায়ক পদে রয়েছেন, তাঁরা এসে দেখে যান আমার এলাকা ধরনগাঁওয়ের রাস্তা। হেমা মালিনীর গালের মতো চকচকে নাহলে আমি পদত্যাগ করব…”, শিবসেনা নেতা তথা মহারাষ্ট্রের জলবন্টন ও নিকাশী দপ্তরের মন্ত্রী গুলাবরাও পাতিলের এহেন মন্তব্যে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। উদ্ধব ঠাকরে শাসিত রাজ্যের গেরুয়া শিবিরও ক্ষুব্ধ। বিজেপি (BJP) নেত্রী তথা সাংসদ হেমার উদ্দেশে এহেন কুরুচিকর মন্তব্য করার জেরে পুলিশে অভিযোগ দায়ের করার কথাও জানিয়েছিল মহারাষ্ট্রের বিজেপি শিবির। পাশাপাশি সংশ্লিষ্ট রাজ্যের মহিলা কমিশনও পাতিলের উদ্দেশে জানিয়েছিলেন, “ক্ষমা চান নয়তো আইনি ফল ভোগ করতে হবে।” গুলাবরাওয়ের মন্তব্যে যখন তোলপাড় রাজনৈতিক ময়দান, তখন সোমবার সংবাদসংস্থা এএনআই-এর কাছে এই প্রসঙ্গে মুখ খুললেন হেমা মালিনী খোদ।

[আরও পড়ুন: কেন উইলিয়ামসনের ফেভারিট শো কী, জেনে চমকে গেলেন মনোজ বাজপেয়ী]

বিজেপি নেত্রী তথা মথুরাপুরের সাংসদ প্রথমে রসিকতা করেই বলেন, ওরে বাবা, আমার গাল দুটো আগে ঠিকঠাক যত্নে রাখতে হবে। যদিও এরপরই পাল্টা কষিয়ে দেন হেমা। বলেন, “বহু বছর আগে এই ধরণের কুরুচিকর কথা বলার ট্রেন্ড শুরু করেছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। আর সেটাকেই বর্তমানে অনেকে অনুসরণ করে চলছেন। এই ধরণের ভাষা একদম ব্যবহার করা উচিত নয়। আজ যদি সাধারণ মানুষ এই ভাষায় কথা বলা শুরু করেন, তাহলে কিছু বলার থাকে না। কিন্তু পার্লামেন্টের একজন সদস্যের মুখে এহেন ভাষা শুনতে মোটেই ভাল লাগে না। কোনও মহিলাকে নিয়েই এইধরণের মন্তব্য করা উচিত নয়..।”

যদিও গুলাবরাও পাতিলের কাছ থেকে ক্ষমা চান না তিনি। কারণ, সেসবে পাত্তা দেন না হেমা মালিনী। সেকথাও সাফ জানিয়ে দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hema malini reacts to maharashtra minister comparing her cheeks to smooth roads