scorecardresearch

বড় খবর

প্রকাশ্যেই অমৃতাকে কষিয়ে চড় মারেন এষা, মা হেমার মন্তব্য, ‘বেশ হয়েছে!’

মেয়েকে সঙ্গ দিয়ে কী বললেন হেমা?

প্রকাশ্যেই অমৃতাকে কষিয়ে চড় মারেন এষা, মা হেমার মন্তব্য, ‘বেশ হয়েছে!’
এষা-অমৃতা

ছবির শুটিং চলাকালীন হেমা কন্যা এষার সঙ্গে বিতর্কিত মুহূর্তের সৃষ্টি হয় অমৃতা রাওয়ের মধ্যে। অমৃতা রাওকে সকলের সামনে সপাটে এক চড় মারেন এষা। দাবি করেছিলেন, অনেকবার বারণ করা সত্ত্বেও পরিচালকের সামনে অপমান করেন অমৃতা।

এমনিতে ইন্ডাস্ট্রিতে অমৃতাকে সকলেই তাঁর শান্ত স্বভাবের জন্য পছন্দ করেন। তবে, ঘটনা বাড়াবাড়ির পর্যায় চলে যেতেই অমৃতাকে চড় মেরেছিলেন একথা সাফ জানান এষা। সাক্ষাৎকারে বলেন, যখন অনেকক্ষণ ধরে কেউ কিছু ভুল করে এবং তুমি তাঁকে বারণ করা সত্ত্বেও সে একইকাজ বারবার করতে থাকে, তখন তাঁকে বোঝানোর জন্য অন্য উপায় অবলম্বন করতেই হবে।

আরও পড়ুন [ শুটের প্রস্তুতির সঙ্গে সন্তানকে স্তন্যপানও করাচ্ছেন, মা সোনমকে ‘কুর্নিশ’ নেটপাড়ার ]

বরাবরই একটু রাউডি স্বভাবের এষা। তাই সেদিন নিজেকে একেবারেই আয়ত্বে রাখতে পারেননি। তবে তানর এহেন কাণ্ডে পরিবারের মতামত কী ছিল? মা হেমা কিন্তু তাঁর সঙ্গ দিয়েছিলেন। হেমা মেয়ের পক্ষেই ছিলেন সেদিন। বলেন, দেখুন যদি কেউ ভুল বারবার করতেই থাকে, তাঁকে বোঝানোর পরেও একই জায়গায় দাঁড়িয়ে থাকে তখন আলাদা কিছু তো করতে হবেই। এষা বাক্য সম্পূর্ণ করে বলেন, এত বড় বড় হাত কোন কাজে লাগতে পারে?

অমৃতাকে আঘাত করার পেছনে তার আকস্মিক রাগই কাজ করেছিল। নিজের অপমান একেবারেই মেনে নিতে পারেননি এষা। তবে অমৃতার সঙ্গে আজ আর কোনও সমস্যা নেই এই বিষয়ে একেবারেই জানিয়ছিলেন তিনি। এখন সব বিদ্বেষ একেবারেই অতীত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hema malini supported esha deol after slapping amrita rao