scorecardresearch

বড় খবর

শুটের প্রস্তুতির সঙ্গে সন্তানকে স্তন্যপানও করাচ্ছেন, মা সোনমকে ‘কুর্নিশ’ নেটপাড়ার

গ্ল্যামার জগতে ফিরলেন সোনম

শুটের প্রস্তুতির সঙ্গে সন্তানকে স্তন্যপানও করাচ্ছেন, মা সোনমকে ‘কুর্নিশ’ নেটপাড়ার
সোনমের মাতৃত্ব

দীর্ঘ অনেক সময় শুটিং থেকে দূরে। সন্তানের জন্ম তাঁর আগের মাতৃত্বের নতুন অধ্যায়ের প্রস্তুতি সব মিলিয়ে পার হয়েছে অনেকটা দিন। এবার শুটিং ফ্লোরে ফেরার পালা। আর এক মুহূর্ত সময় নষ্ট না করে সোনম আবারও তৈরি সিনে দুনিয়ার জন্য।

পুত্র বায়ু কয়েক মাসের। তাকে সঙ্গে নিয়েই সাজগোজ থেকে করবা চৌথ, উৎসবের আনন্দে মেতেছেন। কিন্তু অভিনেত্রী হওয়ার আগেও এখন এক ফুটফুটে সন্তানের মাও সে। তাই ছেলের দিকে সবসময় খেয়াল তাঁর। নিজের সাজগোজের সঙ্গেই ছেলেকে স্তন্যপান করাতে ভুল হল না তাঁর। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও নজরে আসতেই নতুন মাকে সাধুবাদ জানাচ্ছেন নেটপাড়ার দর্শকরা।

আরও পড়ুন [ ‘যুবসমাজকে নষ্ট করছেন আপনি’, একতাকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের ]

ভিডিও শেয়ার করে সোনম লিখলেন, ভীষণ ভাল লাগছে আবার একই জায়গায় ফিরতে পেরে। বাস্তবের দুনিয়ায় নিজেকে ফেরাতে পেরে আনন্দিত। আমার ঘরে ফিরলাম, মুম্বই তোমায় অসংখ্য ধন্যবাদ, তুমি আসলেই জাদু। এতদিন পর, আবারও গ্ল্যামার দুনিয়া – আনন্দ ধরছে না তাঁর। এসবের মাঝেও ছেলেকে কাছছাড়া করলেন না। সাজগোজের সঙ্গে তাকে স্তন্যপান পর্যন্ত করালেন।

বেশিরভাগ বলছেন, আপনি অভিনেত্রী হওয়ার পরেও সন্তানের খেয়াল রাখছেন, সত্যিই অসাধারণ। আবার কেউ বললেন, সত্যিই! মা হওয়ার দায়িত্ব অনেক। আগস্ট মাসের ২০ তারিখ সন্তানের মা হয়েছেন সোনম। তারপর থেকে বেশ কিছুদিন অবসরে দিন কাটিয়েছেন। তবে, আর যেন একেবারেই ভাল লাগছে না। তাই তো আবারও ফেরা একই জায়গায়।

করবা চৌথ উপলক্ষেই সাজগোজ। জানিয়েছিলেন, আনন্দ পছন্দ করেন না যে সোনম উপস করে থাকুক। সেই কারণেই অন্যান্যের মত সারাদিন রাত না খেয়ে উদযাপনও করেন না এই ব্রত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor breastfeed her son and getting ready