scorecardresearch

বড় খবর

অপেক্ষার অবসান! ১৪ বছর পর ফিরছে ‘হেরাফেরি-৩’?

শীঘ্রই ঘোষণা হতে পারে ছবির

অপেক্ষার অবসান! ১৪ বছর পর ফিরছে ‘হেরাফেরি-৩’?

শীঘ্রই সিলভার স্ক্রিনে আসতে চলেছে ‘হেরাফেরি ৩’? জল্পনা তুঙ্গে! সম্ভবত সেপ্টেম্বরে অক্ষয় কুমারের জন্মদিনের দিনেই ঘোষণা হবে এই ছবির। তৈরি প্রযোজকরাও। এবার শুধুই সঠিক সময়ের অপেক্ষা।

বহুদিন ধরে এই সিনেমা নিয়ে আলোচনার শেষ নেই।  ‘হেরাফেরি ২’ এর পর প্রায় ১৪ বছর পার। সিনেমা নিয়ে আলোচনা হলেও ছবি তৈরির কাজ শুরু হচ্ছিল না একেবারেই। সুনীল শেঠি নিজেই জানিয়েছিলেন অক্ষয় সময় না দিলে একেবারেই সম্ভব নয় এই ছবি। তবে সূত্রের খবর, প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা এবং আনন্দ পণ্ডিত একসঙ্গে বানাতে চলেছেন এই মাস্টারপিস।

নিজের সমস্ত ঋণ শোধ করেই সিনেমার কাজে নামছেন ফিরোজ। এখন তার লক্ষ্য দুটি বিগ বাজেট বলিউড ছবির দিকে। শুধু ‘হেরাফেরি’ নয় বরং ‘ওয়েলকাম থ্রি’ নিয়েও কথাবার্তা শুরু করেছেন তারা। অনিল কাপুর এবং নানা পাটেকরের ব্রমান্স আবারও ফিরছে বড়পর্দায়। তবে ছবির পরিচালক এখনও ঠিক হয়নি। ৯ই সেপ্টেম্বর ঘোষণা হতে পারে ছবির।

আরও পড়ুন [ আরও অনেক অর্পিতা হবে! উঠতি নায়িকাদের নিয়ে বিস্ফোরক রূপাঞ্জনা ]

গভীর আলোচনায় ব্যস্ত দুই প্রযোজক। রাজু-শ্যাম আর বাবুরাওকে পর্দায় উপস্থাপন করা মোটেই সহজ নয়। কাজ চলছে স্ক্রিপ্টের। আবারও পুরনো কাস্টকে সঙ্গে নিয়েই হবে ছবি। সাক্ষাৎকারে ফিরোজ জানিয়েছিলেন, গল্প নিয়ে নাড়াচাড়া খুব একটা হবে না। শুধু তাতে আরও প্রাণ ঢালার চেষ্টা। চরিত্রের সৌন্দর্য যাতে নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

অতীতে যেভাবে দর্শকদের ভালবাসা অর্জন করেছিল এই ছবি তাকে মাথায় রেখে কোনওরকম খামতি রাখতে চান না নির্মাতারা। আরও সতর্ক হয়ে কাজ করতে চান সকলে। মানুষের মণিকোঠায় চরিত্রগুলো এমন ভাবে বসে আছে যাতে করে খুব সন্তর্পনে কাজ করার কথাই বলেন ফিরোজ। সূত্রের খবর, আগামী মাসে হতে পারে ঘোষণা আবার তারপরেও। কিন্তু ভগবানের আশীর্বাদে যত তাড়াতাড়ি সম্ভব তখনই হবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hera pheri 3 will back soon date to be announced