বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার হিরো আলম

স্ত্রী দিয়া আখতার সুমিকে (২৮) পণের জন্য নিগ্রহ করতেন আলম, বলে অভিযোগ। পুলিশের কাছে এমনটাই জানিয়েছেন দিয়ার বাবা সইফুল ইসলাম।

By: Kolkata  Updated: March 7, 2019, 06:43:30 PM

বাংলাদেশের কৌতুকাভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে ‘হিরো আলম’-কে গ্রেফতার করল পুলিশ। স্ত্রীকে মারধরের অভিযোগে শ্রীঘরে পৌঁছলেন তিনি। স্ত্রী দিয়া আখতার সুমিকে (২৮) পণের জন্য নিগ্রহ করতেন আলম, বলে অভিযোগ। পুলিশের কাছে এমনটাই জানিয়েছেন দিয়ার বাবা সইফুল ইসলাম।

বাংলাদেশের সংবাদমাধ্যম থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, নির্যাতনের জেরে আলমের স্ত্রীকে হাসপাতালে পর্যন্ত ভর্তি করতে হয়েছে। তবে পুলিশ বলেছে, তার একদিন আগেই হিরো আলম পাঁচ লক্ষ টাকা কেড়ে নেওয়ার চেষ্টা এবং মারধরের অভিযোগ করেন তাঁর শ্বশুর সহ পাঁচজনের বিরুদ্ধে।

hero alam বাংলাদেশে তুমুল জনপ্রিয় হিরো আলম পশ্চিমবঙ্গেও পরিচিতি পেয়েছেন যথেষ্ট। ছবি: সোশাল মিডিয়া

আরও পড়ুন, কাকতালীয়ভাবে জওয়ান বাবলু সাঁতরার সঙ্গে মিলেছে সিরিয়ালের চরিত্র

এদিকে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন হিরো আলম। প্রসঙ্গত, বাংলাদেশের বগুরার প্রত্যন্ত একটি গ্রাম থেকে উঠে আসা এই অভিনেতা জনমানসে নিজের জায়গা করে নিয়েছিলেন কৌতুকাভিনয় দিয়ে। ‘মার ছক্কা’ ও ‘বিজু দ্য হিরো’ নামক ছবিতেও অভিনয় করেছেন তিনি। আনুমানিক ২০১৬ সাল থেকে পশ্চিমবঙ্গের সোশাল মিডিয়াতেও জনপ্রিয় হয়ে ওঠেন হিরো আলম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hero alom arrested domestic violence

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X