scorecardresearch

বড় খবর

ইন্ডিয়ান আইডল: অনু মালিকের পরিবর্তে এলেন হিমেশ রেশমিয়াঁ

Himesh Reshammiya: জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের বিচারকের পদ থেকে সরে গিয়েছেন সঙ্গীত পরিচালক অনু মালিক। শোয়ের নতুন বিচারক হিসেবে এলেন হিমেশ।

Himesh Reshammiya joins Indian Idol 11 replacing Anu Malik
হিমেশ রেশমিয়াঁ। ছবি: ফেসবুক পেজ থেকে

Himesh Reshammiya joins Indian Idol 11: ‘ইন্ডিয়ান আইডল সিজন ১১’ শুরু হয়েছিল তিন জন বিচারককে নিয়ে– নেহা কক্কর, বিশাল দাদলানি ও অনু মালিক। কিন্তু মাসখানেক আগে অনু মালিকের বিরুদ্ধে একের পর এক মিটু অভিযোগ আসতে থাকে। তাঁকে এই ট্যালেন্ট হান্ট শোয়ের বিচারকের পদ থেকে সরে আসতে হবে, এই দাবিতে সরব হন গায়িকা সোনা মহাপাত্র ও নেটিজেনদের একাংশ। এবার শোয়ের তৃতীয় বিচারকের আসনে বসবেন হিমেশ রেশমিয়াঁ।

দীর্ঘ সময় পাদপ্রদীপের আলো থেকে দূরে ছিলেন অনু মালিক। ‘ইন্ডিয়ান আইডল’-এর নতুন সিজনে বিচারকের ভূমিকায় আসা তাঁর কাছে বেশ বড় একটি প্রত্যাবর্তন ছিল। কিন্তু অচিরেই তাঁর সম্পর্কে বহু মহিলা মিটু সংক্রান্ত অভিযোগ করেন এবং তাঁদের মধ্যে বেশিরভাগই সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত। এই মিটু-র ঘটনাগুলি সামনে আসতেই দর্শক ও নেটিজেনদের একাংশ শো থেকে তাঁকে অপসারণের দাবি তুলতে থাকে।

আরও পড়ুন: অভিনয় জীবনে ইতি! বিয়ে করলেন টেলি-অভিনেত্রী তানিয়া

অনু মালিক নিজে বারংবার অস্বীকার করলেও দাবি তীব্রতর হয় এবং যত সময় যায় ততই অভিযোগের তালিকা বাড়তে থাকে। অনু মালিকের অপসারণ নিয়ে অত্যন্ত সরব হয়েছিলেন গায়িকা সোনা মহাপাত্র। তার কিছুদিন পরেই অনু মালিককে অপসারিত করা হয় যদিও এই অপসারণকে সাময়িক বিরতি বলেছেন সঙ্গীত পরিচালক।

আপাতত ‘ইন্ডিয়ান আইডল’-এর তৃতীয় বিচারক হিসেবে আসছেন হিমেশ রেশমিয়াঁ। এর আগে ‘সুপারস্টার সিঙ্গার-এ মেন্টরের ভূমিকায় দর্শক দেখেছেন তাঁকে। নতুন এই ভূমিকা নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত। তিনি সংবাদমাধ্যমকে জানান যে ‘ইন্ডিয়ান আইডল’ এদেশের দীর্ঘতম ট্যালেন্ট হান্ট শো এবং এই শোয়ের অংশ হতে পেরে তিনি খুবই খুশি।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Himesh reshammiya joins indian idol 11 replacing anu malik