বড় খবর

প্রকাশ্যে এল কসৌটি জিন্দেগি কি-র কমলিকার লুক

কসৌটি জিন্দেগি কি-র দ্বিতীয় সিজনে কমলিকার ভূমিকায় হিনা খান। এর আগের সিজনে কমলিকা চরিত্রে ছিলেন ঊব্বর্শী ঢোলাকিয়া। এই চরিত্রের মাধ্যেমেই ছোট পর্দায় নেগেটিভ চরিত্রে আলোড়ন সৃষ্টি হয়েছিল।

তবে হিনা কি ইতিহাসকে টপকে যেতে পারবে ঊব্বর্শীকে?

কসৌটি জিন্দেগি কি টু তে কমলিকার ভূমিকায় আসছেন হিনা খান। এতদিন শোনা গিয়েছিল তবে এবার প্রকাশ্যে এল টিজার। আর প্রথম ঝলকেই শোরগোল ফেললেন হিনা। এর আগের সিজনে কমলিকার চরিত্রে ছিলেন ঊব্বর্শী ঢোলাকিয়া। এই চরিত্রের মাধ্যেমেই ছোট পর্দায় নেগেটিভ চরিত্রে আলোড়ন সৃষ্টি হয়েছিল। তবে হিনা কি ইতিহাসকে টপকে যেতে পারবেন? সেটা তো সময় বলবে।

একতা কাপুর টুইটারে শেয়ার করেছেন হিনার ফার্স্টলুকের ভিডিও।

এর আগে স্পটবয়ের সঙ্গে একটি সাক্ষাৎকারে ঊব্বর্শী জানান, তাঁর হিনার ওপর সম্পুর্ণ আস্থা রয়েছে, যে চরিত্রটার প্রতি ন্যায্য বিচার করবেন অভিনেত্রী। তিনি আরও বলেন, “১৮ বছর আগে আমার ওপর বিশ্বাস রেখেছিল একতা, এবারও হিনার ওপর বিশ্বাস রাখছে। একতার চোখ আছে। ও যা চায় সেটা শিল্পীদের মধ্যে থেকে বার করে আনতে পারে। হিনার জন্য শুভেচ্ছা রইল।”

কসৌটি জিন্দেগি কি-র দ্বিতীয় সিজনে কমলিকার ভূমিকায় হিনা খান।
প্রথম ঝলকেই শোরগোল ফেললেন হিনা

আরও পড়ুন, আজও এগিয়ে অমিতাভই, অনেক পিছনে সল্লু

কসৌটি জিন্দেগি কি আগের সিজন প্রায় সাত বছর চলেছিল। সেই সিরিজে ছিলেন শ্বেতা তিওয়ারি, সিজান খান, রনিত রায়। উব্বর্শী ঢোলাকিয়া ও গীতাঞ্জলি তিকেকার ছিলেন নেগেটিভ চরিত্রে। প্রসঙ্গত, কসৌটি হিনার দ্বিতীয় মেগা সিরিয়াল। এর আগে ইয়ে রিশতা কয়া কহলাতা হ্যায় সিরিজে ডেবিউ করেছিলেন তিনি। আট বছর সেই টেলি সিরিজের অংশ ছিলেন হিনা। এরপরে খতরো কি খিলাড়ি ও বিগ বসের মতো রিয়্যালিটি শোতে দেখা গিয়েছে হিনা খানকে।

Read the full story in English

Web Title: Hina khan kasautii zindagii kay 2 komolika first look

Next Story
বিনতা নন্দার বিরুদ্ধে এক টাকার মামলা দায়ের আলোক নাথের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com