ড্যামেজড টু: ওয়েব সিরিজে ডেবিউ করছেন হিনা খান

সাইকোলজিক্যাল ক্রাইম ড্রামায় হিনা খান স্ক্রিন শেয়ার করেছেন অধ্যায়ন সুমনের সঙ্গে। এই ওয়েব সিরিজে কিছু অলৌকিক বিষয়ও দেখতে পাবেন দর্শক।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: September 26, 2019, 10:38:53 AM

টেলিভিশন কুইন হিনা খান এবার ডিজিটাল স্পেসেও আসতে চলেছেন। হাঙ্গামা প্লে-র অরিজিনাল সিরিজ ড্যামেজড-এর দ্বিতীয় সিজনে দেখা তাঁকে। শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনকে দেখা যাবে হিনা খানের বিপরীতে।সাইকোলজিক্যাল ক্রাইম ড্রামায় হিনা খান স্ক্রিন শেয়ার করেছেন অধ্যায়ন সুমনের সঙ্গে। এই ওয়েব সিরিজে কিছু অলৌকিক বিষয়ও দেখতে পাবেন দর্শক।

ওয়েব সিরিজে হিনাকে দেখা যাবে গৌরি বাত্রার ভূমিকায়। একটি গেস্ট হাউসের মালিক তিনি, যেখানে অনেক রহস্য রয়েছে যা কখনও সামনে আসেনি। প্রজেক্ট নিয়ে হিনা খান বলেন, ”ড্যামেজড সিজন টুয়ের অংশ হতে পেতে আমি ভীষণ উত্তেজিত। একেবারে অন্যধরনের প্রজেক্ট এবং চ্যালেঞ্জিংও। কিছু এপিসোডের মধ্যেই শেষ হয়ে যাবে। দর্শক সত্যিই আনন্দ পাবে সিরিজটা দেখে।”

আরও পড়ুন, প্রাণনাশের হুমকি পেলেন সলমন

হিনা খান ফ্যানেদেরও ধন্যবাদ জানিয়েছেন, কেননা এখনও পর্যন্ত যে সব চরিত্রে তিনি অভিনয় করেছেন সেগুলো প্রতিটাই আলাদা। তিনি বলেন, ”নিজেকে ভাগ্যবান মনে হয় যে এই ধরনের চরিত্রের জন্য আমায় বাছা হয়েছিল যেগুলোকে উল্লেখযোগ্য হয়ে উঠেছে। ফ্যানেদের প্রতি আমি কৃতজ্ঞ যেভাবে দর্শক আমার কাজের প্রশংসা করেছেন, পাশে থেকেছেন এতগুলো বছর।”

ড্যামেজড-এর প্রথম সিজনে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল অম্রুতা খানভিলকরকে। একান্ত বাবানির পরিচালনায়, দ্বিতীয় সিজন নতুন ভাবে আসছে এবং খুব তাড়াতাড়ি হাঙ্গামা প্লে-তে দেখা যাবে এই সিরিজ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hina khan on debut web series damaged 2

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement