প্রাণনাশের হুমকি পেলেন সলমন

Salman Khan: বিগ বস সিজন ১৩-র সম্প্রচার শুরু হওয়ার আগেই হোস্ট সলমন খানকে দেওয়া হল হুমকি। একটি ফেসবুক পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

By: Kolkata  Updated: September 26, 2019, 10:45:14 AM

Salman Khan death threat: শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৩। এই রিয়্যালিটি শোয়ের সাংবাদিক সম্মেলন হয়ে গেল সম্প্রতি। নতুন সিজন নিয়ে অত্যন্ত উৎসাহিত সলমন খান। তবে তার আগেই রয়েছে কৃষ্ণসার হত্যা মামলার শুনানি, আগামী ২৭ সেপ্টেম্বর। সেই মামলার সূত্র ধরেই সম্প্রতি প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন খান। গত ১৬ সেপ্টেম্বর একটি ফেসবুক পোস্টে সেই হুমকি দিয়েছেন পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র।

গ্যারি শুটার নামের ওই ছাত্র তাঁর ফেসবুক পোস্টে লেখেন, ”সলমন আপনি হয়তো ভাবছেন যে আপনি ভারতীয় আইনের হাত ফসকে বেরিয়ে যাবেন কিন্তু বিষ্ণোই সম্প্রদায় এবং সোপু পার্টি ইতিমধ্যেই আপনার মৃত্যুদণ্ড ঘোষণা করেছে। আপনি সোপু আদালতের অভিযুক্ত… এর সঙ্গে ওই ছাত্র দাবাং-অভিনেতার একটি ছবিও পোস্ট করেন।” গ্যারি শুটার নামের ওই ছাত্র স্টুডেন্ট ইউনিয়ন অফ পঞ্জাব ইউনিভার্সিটি বা সোপু-র সদস্য।

আরও পড়ুন: আসছে বিগ বস ১৩! এবারের সিজনের ৬টি তথ্য

১৯৯৮ সালের কৃষ্ণসার হত্যা মামলার নিষ্পত্তি এখনও হয়নি। মাঝেমধ্যেই ওই মামলার শুনানির জন্য আদালতে হাজিরা দিতে হয় সলমনকে। আগামী শুক্রবার ২৭ সেপ্টেম্বর রয়েছে আরও একটি শুনানির তারিখ। তার আগেই সোশাল মিডিয়ায় তারকাকে দেওয়া হল প্রাণনাশের হুমকি। স্বাভাবিকভাবেই পোস্টটি ভাইরাল হয়ে যায় আর বিষয়টি নজরে আসতেই তৎপর হয়ে ওঠে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: ‘গুমনামী’-র মুক্তিতে বাধা নেই, কলকাতা হাইকোর্টে খারিজ জনস্বার্থ মামলা

প্রাণনাশের হুমকির এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। সলমন খানের নিরাপত্তা নিয়েও যথেষ্ট ব্যবস্থা নিচ্ছে পুলিশ, এমনটাই জানা গিয়েছে। ডিসিপি ধর্মেন্দ্র যাদব আইএএনএস সংবাদসংস্থাকে জানিয়েছেন, ”পুলিশ এই বিষয়টি নিয়ে অত্যন্ত সতর্ক রয়েছে। এর আগেও যখন তারকা এই কেসের শুনানির জন্য এসেছেন, তখন তাঁকে সম্পূর্ণ নিরাপত্তা দেওয়া হয়েছে। পাশাপাশি আমরা তদন্তও শুরু করেছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Salman khan gets death threat over blackbuck poaching case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement