scorecardresearch

বড় খবর

গুয়াহাটির কনসার্টে বাংলা গান গাওয়ায় হেনস্থা শানকে

এই ঘটনা সোশাল মিডিয়ায় বড় আকার নেয়, অনেকে বলেন বাংলা গান গাওয়ার জন্যই হেনস্থা হতে হয় শিল্পীকে। আসামে এসে বাংলা গান গাওয়ায় শ্রোতারা হতাশ হয়েছেন।

গুয়াহাটির কনসার্টে বাংলা গান গাওয়ায় হেনস্থা হতে হয় শানকে
বলিউড গায়ক শান দাবি করেছেন, গুয়াহাটির এক কনসার্টে বাংলা গান গাওয়ায় হেনস্থা হতে হয় তাঁকে। এই ঘটনায় সোশাল মিডিয়ায় নিজের ক্ষোভ প্রকাশ করেছেন গায়ক। রবিবার রাতে গুয়াহাটির সরুসাজাই স্টেডিয়ামে শানের পারফর্মেন্সের সময় শ্রোতাদের মধ্যে থেকে কেউ বা কারা শানের উদ্দেশে কাগজের বল ছুঁড়ে মারেন।

শান রেগে গিয়ে গান থামিয়ে দেন ও সিকিউরিটির লোককে বলেন, যিনি এই কাজ করেছেন, তাঁকে দর্শকাসন থেকে তাকে তুলে স্টেজে নিয়ে আসতে। মাইক্রোফোনে শান বলেন, “ওঁকে স্টেজে নিয়ে আসুন। তিনি যেই হোন, কোনও শিল্পীর ওপর এভাবে কিছু ছুঁড়বেন না। শিল্পীকে সম্মান করতে শিখুন।” তিনি আরও বলেন, “আমার অসম্ভব জ্বর, অ্যান্টিবায়োটিকস চলছে। আপনাদের জন্য সারা রাত পারর্ফম করছি, তার জন্য যদি এই প্রতিদান পেতে হয় এবং এইধরনের মানুষজন যদি থাকেন, তাহলে আমি পারর্ফম করতে ইচ্ছুক নই।”

আরও পড়ুন: সোশাল মিডিয়ায় সাড়া ফেলেছে ‘কেদারনাথ’-এর টিজার

এই ঘটনা সোশাল মিডিয়ায় বড় আকার নেয়, অনেকে বলেন বাংলা গান গাওয়ার জন্যই হেনস্থা হতে হয় শিল্পীকে। আসামে এসে বাংলা গান গাওয়ায় শ্রোতারা হতাশ হয়েছেন।

এন আর সি নিয়ে বর্তমানে আসামের যা রাজনৈতিক পরিস্থিতি, তাতে শান ড্যামেজ কন্ট্রোল করার যথাসাধ্য চেষ্টা করেছেন। এর পরও প্রচুর মানুষ এগিয়ে এসে সেদিনকার শ্রোতাদের তরফ থেকে শানের কাছে ক্ষমা চেয়েছেন। টুইটারে সেই সমস্ত মানুষের বার্তার উত্তরও দিয়েছেন গায়ক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer shaan heckled during guwahati concert for singing in bengali