বড় খবর

গরমের ছুটিতে আসছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

সূত্রের খবর, কোনও ঠিকঠাক ডেট না পাওয়া গেলে রিলিজ হবে না এই ছবি। ছোটদের ছবি যেহেতু তাই তাদের কথা মাথায় রেখেই দিনক্ষণ ঠিক করতে চাইছেন নির্মাতারা।

hobuchandar raja
হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী -ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়।

হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’, দেব প্রযোজিত বিগ বাজেট ছবির মুক্তি পিছিয়ে গেল। ক্রিসমাসে নয় গরমের ছুটিতে রিলিজ করবে এই ছবি। কিন্তু কী কারণে তারিখ পরিবর্তন? সূত্রের খবর, কোনও ঠিকঠাক ডেট না পাওয়া গেলে রিলিজ হবে না এই ছবি। ছোটদের ছবি যেহেতু তাই তাদের কথা মাথায় রেখেই দিনক্ষণ ঠিক করতে চাইছেন নির্মাতারা।

রাজ্যের নাম বোম্বাগড়। রাজ্যের আছে এক রাজা হবুচন্দ্র। সে এক মজার দেশ। রাজা হবুচন্দ্র ও তার মন্ত্রী গবুচন্দ্র মিলে রাজ্যপাট সামলাচ্ছেন। আর আছেন রাণী কুসুমকুমারী। ছবিতে রাজার চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায় ও দুষ্টু মন্ত্রীর ভূমিকায় খরাজ মুখোপাধ্যায়। রাণী অর্পিতা চট্টোপাধ্যায়। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের  ‘দাদা মশাইয়ের থলে’র দুটি গল্পকে নিয়ে ছবি করছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

dev
হায়দরাবাদে ছবির শুটিংয়ে দেব ও শাশ্বত। ফোটো- টুইটার

আরও পড়ুন, শীতে ভূতের গল্প! নেটফ্লিক্সে আসছে জাহ্নবী-সবিতার ‘গোস্ট স্টোরিজ’

প্রথমবার ‘বাহুবলী’-র সেটে শুটিং হয়েছে বাংলা ছবির। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন কবীর সুমন। বাংলা খেয়াল নিয়ে এই ছবিতে কাজ করেছেন নাগরিক কবিয়াল। ছবিটা এক্কেবারে ছোটদের জন্য ঠিকই তবে সাবটেক্সটে বর্তমান দেশ ও রাজ্যের পরিস্থিতির ছোঁয়াও থাকতে পারে বলেই জানা গিয়েছে।

ডিসেম্বরে মুক্তি পাচ্ছে দেব-পাওলির ছবি ‘সাঁঝবাতি’। এদিন ছবির ট্রেলার লঞ্চে এসে আরও একবার ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’- র মুক্তি পিছিয়ে যাওয়ার কথা জানালেন দেব। রূপকথার গল্প, যেখানে মুড়ি মিছরির দাম এক, অদ্ভুত বিচারব্যস্থা, সুতরাং সেই রকম একটা ছবিকে খুদে দর্শকরা বড়পর্দায় উপভোগ করবেন এ তো বলার অপেক্ষা রাখে না। তাই তাদের কথা তো আগে ভাবতেই হবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hobu chandra raja gobu chandra mantri releasing in summer vacation

Next Story
শশী আঙ্কলকে বাঁচাতে ভিলেনকে এক কামড় সইফেরBaby Saif Ali Khan bit a man to save Sashi Kapoor
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com