scorecardresearch

”কে ভালো কে ষড়যন্ত্রী”, প্রকাশ্যে আসছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র রহস্য

দেবের জন্মদিনেই প্রকাশ্যে এল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র প্রথম ট্রেলার। স্বল্প কিছু দৃশ্য দেখেই আন্দাজ করা যাচ্ছে ছোট-থেকে বড় প্রত্যেকের মন জয় করতে চলেছে এই ছবি।

hobuchandar raja
হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী -ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়।

প্রযোজক অর্থাৎ দেবের জন্মদিনেই প্রকাশ্যে এল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র প্রথম ট্রেলার। স্বল্প কিছু দৃশ্য দেখেই আন্দাজ করা যাচ্ছে ছোট-থেকে বড় প্রত্যেকের মন জয় করতে চলেছে এই ছবি। বাংলা সিনেমায় আসছে রূপকথার দেশের কল্পকথা। রাজ্যের নাম বোম্বাগড়। রাজ্যের আছে এক রাজা হবুচন্দ্র। সে এক মজার দেশ। রাজা হবুচন্দ্র ও তার মন্ত্রী গবুচন্দ্র মিলে রাজ্যপাট সামলাচ্ছেন। আর আছেন রাণী কুসুমকুমারী।

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের গল্প ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এবং ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। দেব প্রথমেই জানিয়েছেন, রূপকথার গল্পের মতো করেই সেলুলয়েডে এই ছবি নিয়ে আসতে চান চিনি। তবু দর্শকের মনে প্রশ্নচিহ্ন ছিল। ছবির প্রথম ঝলক তাদের স্বস্তি দেবে বলেই ধারণা।

আরও পড়ুন, বড়দিন, মায়ের সঙ্গে কেক বানিয়ে নস্ট্যালজিক মিমি

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালনায় এই ছবির শুটিং হয়েছে রামোজি ফিল্ম সিটিতে বাহুবলীর সেটে। রাজার শাসনে বোম্বাগড়ের সমস্ত বাসিন্দা বেশ খুশি। তাঁরাই দায়িত্ব নিয়ে রাজার ‘মার্কেটিং’ করে দেন, ওই যাকে বলে গুণগান গাওয়া। আর এরই মধ্যে থাকবে গল্পের মোড়। দর্শকদের রূপকথার জগতে প্রবেশ করাতে চলেছেন ছবির টিম। যেখানে মুড়ি মিছরির দাম এক, অদ্ভুত বিচারব্যস্থা। চরিত্রদের লুকও সেই কথাই বলেছে।

এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন কবীর সুমন। আবহর দায়িত্বে স্যাভি। ছবিতে আরও এক মন্ত্রী শুভাশিস মুখোপাধ্যায়, গুরুদেব বরুণ চন্দ। ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছে গরমের ছুটিতে। ১ মে মুক্তি পা‌চ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hobu chandra raja gobu chandra mantri trailer 1 saswata kharaj arpita dev