রহস্য রোমাঞ্চে প্রকাশ্যে সৃজিতের ‘ভিঞ্চি দা’র লুক

ছবির পোস্টারে চোখ রাখলে প্রথমেই পিছনের মানুষটার দিকে চোখ পড়বে, তিনি ঋত্বিক চক্রবর্তী। কিন্তু সামনের জনকে চেনা একটু দুরূহ।

By: Kolkata  Published: February 12, 2019, 1:25:35 PM

প্রেমের মরশুমে ভালবাসা ছাড়াও মানুষের আর এক প্রখর অনুভূতিকে মনে করিয়ে দিলেন সৃজিত মুখোপাধ্যায়। চোখে মুখে তীব্র প্রতিশোধ স্পৃহা, কপালে ঘাম, নীল ব্যাকগ্রাউন্ড, মুক্তি পেল তাঁর তৃতীয় থ্রিলার ‘ভিঞ্চি দা’র পোস্টার। প্রতিশোধ বলছি তার কারণ পোস্টারেই লেখা আছে ‘দ্য আর্ট অফ রিভেঞ্জ, দ্য রিভেঞ্জ অফ আর্ট’। সুতরাং এ গল্প প্রতিশোধের।

পোস্টারে চোখ রাখলে প্রথমেই পিছনের মানুষটার দিকে চোখ পড়বে, তিনি ঋত্বিক চক্রবর্তী। কিন্তু সামনের জনকে চেনা একটু দুরূহ। একটু ভাল করে লক্ষ্য করলে তবেই বোঝা যাবে যে তিনি রুদ্রনীল ঘোষ। প্রেমের সপ্তাহ আর সরস্বতী বন্দনার মধ্যেই সামনে এল এই পোস্টার।

 

View this post on Instagram

 

On the day for the Goddess of Art…#VinciDa.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

গত বছর ‘উমা’ মুক্তি পাওয়ার পর থেকেই পরিচালক এই ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন ঠিকই, কিন্তু প্রতিবারের মতোই মুখে কুলুপ এঁটে। আসলে ‘বাইশে শ্রাবণ’ ও ‘চতুষ্কোণে’র পর ‘ভিঞ্চি দা’ সৃজিতের তিন নম্বর থ্রিলার, তাই বোধহয় সাসপেন্সটা ধরে রাখতে চাইছেন তিনি।

আরও পড়ুন, চলছে ব্যোমকেশের চতুর্থ পর্বের শুটিং, দেখুন

 

View this post on Instagram

 

Ritwick Chakraborty completes his dubbing for Vincida. Watch out, 2019;)

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

ছবিতে ঋত্বিক ও রুদ্রনীল ছাড়াও রয়েছেন অর্নিবাণ ভট্টাচার্য ও সোহিনী সরকার। সদ্য শেষ হয়েছে ছবির ডাবিং, তা অবশ্য বোঝা যাচ্ছে সৃজিতের পোস্ট থেকেই। এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Srijit maukherjis thriller vinci da poster out

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং