‘চুপকথা’র পর হইচইয়ের নতুন ছবি ‘শেষ থেকে শুরু’

মুক্তির পর থেকে বেশ ভালই স্ট্রিমিং হচ্ছে 'চুপকথা'র। এবার মুক্তি পেতে চলেছে হইচইয়ের আরও একটি নতুন ছবি 'শেষ থেকে শুরু'। কিডন্যাপের পর এই ছবিতে আবারও জুটি বেঁধেছেন ঋদ্ধিমা ও সমদর্শী।

By: Kolkata  Updated: August 30, 2018, 8:00:15 PM

একটি মোবাইলের সূত্রে জানতে পারা যায়, একটি মেয়ে হারিয়ে গেছে। আর তাকে খুঁজতে গিয়েই এই গল্পের সূত্রপাত। রহস্য দানা বাঁধে পার্নো এক আর্শ্চয বাড়িতে পৌঁছলে। শেষমেশ কি খুঁজে পাওয়া যাবে হারিয়ে যাওয়া সেই মেয়েকে? এই নিয়েই তৈরি হয়েছে পার্নো মিত্র অভিনীত হইচই অরিজিনাল ছবি ‘চুপকথা’। ২১ অগাস্ট মুক্তির পর থেকে বেশ ভালই স্ট্রিমিং হচ্ছে ‘চুপকথা’র। এবার মুক্তি পেতে চলেছে হইচইয়ের আরও একটি নতুন ছবি ‘শেষ থেকে শুরু’। ‘কিডন্যাপের’ পর এই ছবিতে আবারও জুটি বেঁধেছেন ঋদ্ধিমা ও সমদর্শী।

সিনেমা নিয়ে পড়াশোনার সূত্রে পুরোনো টেকনিশিয়ানদের খোঁজ শুরু করে শিরিন। ঘটনাচক্রে অরিজিতের বাবা যুক্ত ছিলেন সম্পাদনার কাজে। তাঁকে নিয়েই কাজ এগোনোর পরিকল্পনা থাকে শিরিনের। এরপর গল্প কোনদিকে এগোয় সেটাই ‘শেষ থেকে শুরু’র শুরু। অরিজিত ধরের ভূমিকায় সমদর্শী দত্ত।

আরও পড়ুন, চুপকথা সিরিজে সাংবাদিকের চরিত্রে রহস্য উদঘাটন পার্নো মিত্রের

ছবিতে শিরিনের চরিত্রে ঋদ্ধিমা বলেন, ”গল্পটা দুটো টাইমলাইনে চলে। অতীত ও বর্তমান। তবে এখানে সমস্ত গল্পটাই দেখা যাবে ফ্ল্যাশব্যাকে।” সায়ন্তনের সঙ্গে এই নিয়ে দ্বিতীয় ছবিতে কাজ করছেন ঋদ্ধিমা। ”হ্যাঁ, ব্যোমকেশে কাজ করেছি। আর এখানেও পরিচালক ও, একটা ভরসা কাজ করে। তাছাড়া গল্পটা পরমদা (পরমব্রত চট্টোপাধ্যায়) লিখেছে। বলল একটা একরম চরিত্র আছে, করবি? চিত্রনাট্যটা শুনেই রাজি হয়ে যাই।”

তবে পার্নোর কাছে, “ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ করার ইচ্ছে ছিল কারণ ওটাই ভবিষ্যৎ। আর এতে শিল্পীদের লাভ রয়েছে। তাছাড়া ঋককে (ঋক বসু) সেই ‘গার্লফ্রেন্ড’ থেকে চিনি। ও ছবি করছে, কাজ তো করবই। তবে শেষমেশ চিত্রনাট্যটাই তো সব, প্লটটা আমার ভীষণ পছন্দ হয়েছিল।”

‘চুপকথা’ ছবির একটি দৃশ্যে পার্নো মিত্র

এই প্রথমবার নয়, আগেও এরকম এক্সপেরিমেন্টাল ওয়েব সিরিজ করেছে হইচই। তাতে সাফল্যও পেয়েছে। ‘চুপকথা’য় অনলাইন দর্শকদের সাড়া দেখেই তার প্রমাণ মিলেছে। আবারও সেই ধারাকেই বজায় রেখে ১ সেপ্টেম্বর আসছে পরিচালক সায়ন্তন ঘোষালের ‘শেষ থেকে শুরু’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hoichoi original films chupkotha shesh theke shuru

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X