scorecardresearch

বড় খবর

রোমাঞ্চ ও থ্রিলারের মেলবন্ধন ‘হ্যালো টু’

ফিরে আসছে হ্যালোর দ্বিতীয় সিজন। হ্যালো টু-র ট্রেলার অন্তত সেই কথাই বলছে। এই সিজনেও রয়েছে রাইমা সেন, জয় সেনগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার।

হ্যালো টুয়ের ট্রেলার লঞ্চে রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকার। ফোটো- শশী ঘোষ

প্রথম সিজনেই আলোড়ন তুলেছিল হ্যালো। হইচই-এর এই সিরিজ দেখিয়েছিল ছক কষে বিয়ে ভাঙার ফর্মুলা, কারণটা অবশ্য ছিল ছোটবেলার প্রেম। এবার সেই প্রেমের জন্যই ফিরে আসছে হ্যালোর দ্বিতীয় সিজন। হ্যালো টু-র ট্রেলার অন্তত সেই কথাই বলছে। এই সিজনেই রয়েছে রাইমা সেন, জয় সেনগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার। প্রথম অধ্যায়ে দেখানো হয়েছিল নিনা ও অনন্যর গোপন সম্পর্ক রয়েছে। কিন্তু সিজন শেষ হতে হতে জানা গিয়েছিল নিনার আসল টানটা ছিল নন্দিনীর প্রতি। সেই কারণেই অনন্যকে সিঁড়ি করেছিল নিনা।

ডিসেম্বরের শীতেই মুক্তি পাচ্ছে হ্যালো টু। ফোটো- শশী ঘোষ

তবে দ্বিতীয় সিজন আরও বেশি সাসপেন্স রয়েছে তার আন্দাজ পাওয়া গেল হ্যালো টু-এর ট্রেলার দেখে। আর ট্রেলার লঞ্চে রাইমা সেন বললেন, ”দ্বিতীয় সিজন অনেকটা সাইকোলজিক্যাল থ্রিলারের মতো হয়ে গিয়েছে। আর এবারে প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কয়েকটি সিন থাকায় বন্ধুটা জমেছে ভালই”। তবে প্রিয়াঙ্কার মত, ”এই সিজনে চরিত্রগুলো অনেকবেশি প্রসারিত হয়েছে। আর আমার এখনও পর্যন্ত অভিনয় করা সেরা চরিত্র কারণ সম্পূর্ন নেগেটিভ না হলেও একটা সূক্ষ বিষয় রয়েছে”।

আরও পড়ুন, চিত্রনাট্যই যে শেষ কথা বলে তার প্রমাণ ঠাগস অফ হিন্দুস্থান: পাভেল

হইচই অরিজিনালসের সিরিজগুলোর মধ্যে প্রথম সিজনেই হ্যালো দিব্যি জায়গা করে নিয়েছিল। আর তার মূলমন্ত্র ছিল টানটান চিত্রনাট্য।   ডিসেম্বরের শীতেই মুক্তি পাচ্ছে হ্যালো টু। পরিচালনায় সৌমিক চট্টোপাধ্যায়। হইচই-এর নতুন অরিজিনাল সিরিজের তালিকায় প্রথমেই ছিল হ্যালো টু। দর্শকরাও অপেক্ষা করেছিলেন প্রথম সিজনের রোমাঞ্চকর শেষের পর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hoichoi upcoming web sereishello 2 trailer launch53155